ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

মেসির অন্যরকম রেকর্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ২১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১০:৩৪, ২১ ডিসেম্বর ২০২২
মেসির অন্যরকম রেকর্ড

কাতার বিশ্বকাপে কত রেকর্ড লিওনেল মেসি গড়েছেন, তার ইয়ত্তা নেই। এবার সোশ্যাল মিডিয়াতেও তার একটি পোস্ট বিশ্ব রেকর্ড গড়েছে।

দোহায় লুসাইল স্টেডিয়ামে রোববার ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ ট্রফি জেতে আর্জেন্টিনা। ১৯৮৬ সালের পর প্রথমবার বিশ্ব চ্যাম্পিয়ন হলো আলবিসেলেস্তেরা। তৃতীয় বিশ্বকাপ ঘরে ফিরলো মেসির হাত ধরে। চ্যাম্পিয়ন হওয়ার পর মেসি ইনস্টাগ্রাম পোস্ট দেন, লেখা- ‘বিশ্বের চ্যাম্পিয়ন’। এই পোস্টে দুই দিনে লাইক পড়েছে ৬ কোটি ৭৭ লাখের বেশি। ইনস্টাগ্রামে কোনও পোস্টে রেকর্ড সংখ্যক লাইক। মেসির পোস্টের রিয়্যাকশন ‘বিশ্ব রেকর্ড ডিম’ নামের একটি পোস্টকে পেছনে ফেলেছে, যার লাইক সংখ্যা ৫ কোটি ৬০ লাখের কিছু কম।

সোমবার মেসির এই পোস্ট কোনও ক্রীড়াবিদ হিসেবে পেছনে ফেলে ক্রিস্টিয়ানো রোনালদোকে। যেখানে মেসির সঙ্গে তিনি দাবা খেলছেন। রেকর্ড ভাঙা পোস্টে মেসি লিখেছেন, ‘অনেকবার আমি এটার স্বপ্ন দেখেছিলাম, এতটাই বেশি দেখেছিলাম যে এখনও বিশ্বাস করতে পারছি না। আমার পরিবারকে ধন্যবাদ, যারা আমাকে সমর্থন দিয়েছে এবং তাদের সবাইকে যারা আমাদের ওপর বিশ্বাস করছিল। আমরা আবারও প্রমাণ করলাম যে আর্জেন্টাইনরা যখন একসঙ্গে লড়ে এবং এক থাকে তখন আমরা লক্ষ্য অর্জন করে ফেলি। এই দলের প্রতিভা ব্যক্তিগতের ঊর্ধ্বে, এটাই আমাদের শক্তি একই স্বপ্নের জন্য লড়াই করার। আমরা করে ফেললাম। এগিয়ে চলো আর্জেন্টিনা। আমরা শিগগিরই দেখা করছি।’ 

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়