ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

কবে মাঠে ফিরবেন মেসি?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ২৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৪:৩৬, ২৮ ডিসেম্বর ২০২২
কবে মাঠে ফিরবেন মেসি?

বিশ্বকাপের সোনালী ট্রফি জিতেছেন দশ দিন হলো। উৎসব কি থেমে গেছে আর্জেন্টিনায়? কিংবা মেসির? মোটেও না। খেলোয়াড়রা যার যার বাড়িতে ফিরছেন। সেখানে তাদের ঘিরে চলছে আনন্দের বন‌্যা।

লিওনেল মেসির ঠিকানা রোসারিও। জন্মস্থানে ফিরে মেসি ফিরেছেন শৈশবে। যেখানে শুরু হয়েছিল তার ফুটবল স্বপ্ন। সেখানে মেসি এখন বিশ্বকাপের ট্রফি নিয়ে অলিগলি ঘুরে বেড়াচ্ছেন।  পরিবার নিয়ে সেখানেই ছুটি কাটাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার।

একই সঙ্গে তার মাঠে ফেরা নিয়েও চলছে আলোচনা। লিগ ওয়ানে প‌্যারিস সেইন্ট জার্মেই আজ মাঠে ফিরছে। অধিনায়ককে ছাড়া পিএসজি বেশিদিন খেলবে না তা জানা সবারই। তাইতো বাড়তি সময় আর্জেন্টিনায় থাকার সুযোগ নেই মেসির। জানা গেছে, শিগগিরিই মাঠে ফিরতে যাচ্ছেন বিশ্বকাপজয়ী তারকা।

টিওয়াইসি স্পোর্টসের মতে, প‌্যারিসের জার্সিতে তিনটি ম‌্যাচ খেলা হবে না মেসির। ২৮ ডিসেম্বর প‌্যারিসের প্রতিপক্ষ স্টার্সবর্গ। পহেলা জানুয়ারি লেন্সের বিপক্ষে খেলবেন রামোস, এমবাপ্পেরা। ৬ জানুয়ারি লিগ ওয়ানের শীর্ষ দলটি স‌্যাটেলওর্কস সফর করবে। এই ম‌্যাচটিও খেলা হবে না বিশ্বকাপজয়ী সুপারস্টারের।

মেসি ঘরের মাঠে ফিরবেন ১১ জানুয়ারি থেকে। অ‌্যাঙ্গারের বিপক্ষে পার্ক ডেস প্রিন্সেস মাঠে দেখা যাবে মেসিকে। বিশ্বকাপের পর সেটিই হতে যাচ্ছে তার প্রথম ম‌্যাচ। 

প‌্যারিসে মেসিকে কিভাবে বরণ করে সেটা নিয়ে চলছে জল্পনা কল্পনা। ফ্রান্সকে হারিয়ে মেসির আর্জেন্টিনা জিতেছে বিশ্বকাপ। সেই মেসি ফিরতে যাচ্ছেন ফ্রান্সে। সঙ্গে আরেকটি গুঞ্জনও ডালাপালা মেলতে শুরু করেছে।

পিএসজির সঙ্গে চুক্তি বাড়াচ্ছেন মেসি। তার সঙ্গে ২০২৩ পর্যন্ত চুক্তি আছে পিএসজির। ৩৫ বছর বয়সী মেসি ২০২৪ পর্যন্ত ফ্রান্সেই থাকবেন। 

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়