ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

বৃষ্টির চোখ রাঙানি তৃতীয় ওয়ানডে ম্যাচেও

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪২, ২৩ মার্চ ২০২৩  
বৃষ্টির চোখ রাঙানি তৃতীয় ওয়ানডে ম্যাচেও

ঝুম বৃষ্টিতে বাংলাদেশ ও আয়ারল‌্যান্ডের দ্বিতীয় ওয়ানডে ভেস্তে গিয়েছিল। বাংলাদেশ টস হেরে আগে ব‌্যাটিং করলেও মাঠেই নামতে পারেননি আইরিশ ব‌্যাটসম‌্যান। ফলে ম‌্যাচে কোনো ফল বের হয়নি।

তৃতীয় ওয়ানডেতেও চোখ রাঙানি দিচ্ছে। বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটে তৃতীয় ওয়ানডে শুরুর কথা রয়েছে। কিন্তু সিলেটের আকাশের সকাল থেকেই মন খারাপ। একটু পরপরই বৃষ্টি হচ্ছে। কালো মেঘে ছেয়ে আছে গোটা শহর। এ প্রতিবেদন যখন লেখা হচ্ছিল, তখন মুষলধারে বৃষ্টি হচ্ছিল। এভাবে বিরতি দিয়ে বৃষ্টি হলে খেলার কোনো সম্ভাবনাই থাকবে না।

বাংলাদেশ দলের মিডিয়া ম‌্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, খেলার দুই ঘণ্টা আগে খেলোয়াড়রা মাঠে চলে যান। যেহেতু বৃষ্টি হচ্ছে খেলোয়াড়রা হোটেলেই থাকবেন। মাঠ থেকে সবুজ সংকেত না পেলে হোটেল থেকে বের হবেন না তারা।

তিন ম‌্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশ ১-০ তে এগিয়ে। খেলা না হলে বাংলাদেশ এমনিতেই সিরিজ জিতে যাবে। কিন্তু বিশ্বকাপের বছরে প্রতিটি ম‌্যাচই গুরুত্বের। নিজেদের ঝালিয়ে নেওয়া, নানা রকম পরীক্ষা-নিরীক্ষার জন‌্য সবগুলো ম‌্যাচই গুরুত্বপূর্ণ। দ্বিতীয় ম‌্যাচে বোলাররা সেই সুযোগ পাননি। আজ ম‌্যাচের ভাগ‌্যে কি লিখা আছে তা সময়ই বলে দেবে। 

সিলেট/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়