ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১০০ টাকায় দেখা যাবে টেস্ট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ২ এপ্রিল ২০২৩   আপডেট: ১৪:৫৫, ২ এপ্রিল ২০২৩
১০০ টাকায় দেখা যাবে টেস্ট

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১০০ টাকা।

মঙ্গলবার (৪ এপ্রিল, ২০২৩) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড। রোববার (২ এপ্রিল) এক বিবৃতি দিয়ে টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিবি।

আয়ারল্যান্ড সিরিজের শুরু থেকে অনলাইনে টিকিট কাটার ব্যবস্থা করেছে বোর্ড। টেস্টেও এর ব্যতিক্রম নয়। আজ থেকেই অনলাইনে টিকিট কেনা যাবে। বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট টাইগার ক্রিকেটে ব্যক্তিগত মুঠোফোন নম্বর ও জাতীয় পরিচয়পত্রের নম্বর দিয়ে সর্বোচ্চ দুটি টিকিট কেনা যাবে।

অনলাইনে টিকিট কেনার পর একটি নিশ্চিতকরণ ‘টিকিট কোড’ দেওয়া হবে। সেই কোড এবং জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করে স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে৷

টেস্ট উপভোগ করার জন্য সর্বনিম্ন ১০০ টাকায় স্টেডিয়ামের ইস্টার্ন  গ্যালারির টিকিট কেনা যাবে। এ ছাড়া ক্লাব হাউজ ৩০০ টাকা, ভিআইপি ৫০০,   গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ ও নর্থ-সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা।

আজ দুপুর থেকে অনলাইনে পাওয়া গেলেও সরাসরি টিকিট কেনা যাবে কাল থেকে। মিরপুর শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডয়ামের বুথে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। ম্যাচের দিনগুলোতেও একই সময়ে টিকিট পাওয়া যাবে বুথে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়