ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

জয়ে শেষ করলো প্রাইম ব্যাংক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ১৩ মে ২০২৩  
জয়ে শেষ করলো প্রাইম ব্যাংক

কাশিফ ভাটের অলরাউন্ডিং পারফরম্যান্স, মোহাম্মদ মিথুনের ফিফটিতে ভর করে জয় দিয়ে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিডিসিএল) শেষ করেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। 

সুপার লিগে নিজেদের শেষ ম্যাচে ফতুল্লায় মুখোমুখি হয় প্রাইম ব্যাংক-গাজী গ্রুপ ক্রিকেটার্স। টস জিতে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ২৫২ রান করে প্রাইম ব্যাংক। তাড়া করতে নেমে ৪৩.১ ওভারে মাত্র ১৭৯ রানে অলআউট হয় গাজী। ৭৩ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক। 

৫ ম্যাচে ৩ জয়ে সুপার লিগে দ্বিতীয় স্থানে থেকে শেষ করেছে প্রাইম ব্যাংক। আর ২ ম্যাচ জেতা গাজীর অবস্থান চতুর্থ স্থানে। 

ব্যাটিং করতে নেমে জাকির হাসানের ৪৩ রানের ইনিংসের পর হাফ সেঞ্চুরির দেখা পান মিথুন। প্রাইম ব্যাংকের অধিনায়কের ব্যাটে আসে ৫৭ রান। এ ছাড়া শাহাদাত হোসেন দিপু ও কাশিফ ২৭ রান করে আউট হন। 

শেষ পর্যন্ত ২৫৩ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিতে পারে প্রাইম ব্যাংক। গাজী গ্রুপের তরুণ পেসার সুমন খান ৪৫ রানে নেন সর্বোচ্চ ৪ উইকেট।

জবাবে প্রাইম ব্যাংকের পাকিস্তানি স্পিনার কাশিফ ভাটের ঘূর্ণিতে বিপদে পড়ে গাজী গ্রুপ। স্রোতের বিপরীতে দাঁড়িয়ে ফরহাদ হোসেন ৩১ ও আসাদুল্লাহ আল গালিবের ২৬ রানে জয়ের আশা দেখায় গাজী গ্রুপকে। শেষ পর্যন্ত অবশ্য তাদের ওই চেষ্টা সফল না হওয়ায় মাত্র ১৭৯ রানে অলআউট হয় গাজী গ্রুপ। কাশিফ একাই নেই ৪ উইকেট। অলরাউন্ডিং পারফর্ম করে ম্যাচসেরাও হন তিনি।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়