ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেস্টোবল বিশ্বকাপের সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে হারলো বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ২৪ মে ২০২৩  
সেস্টোবল বিশ্বকাপের সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে হারলো বাংলাদেশ

ওয়ালটন স্মার্ট ফ্রিজের পৃষ্ঠপোষকতায় ‘সেস্টোবল বিশ্বকাপে’ অংশ নিয়েছে বাংলাদেশ জাতীয় পুরুষ সেস্টোবল দল। সেমিফাইনালে শক্তিশালী আর্জেন্টিনার কাছে হেরেছে লাল-সবুজের জার্সিধারীরা।

মঙ্গলবার থেকে গ্রুপপর্বের খেলা শুরু হয় বাংলাদেশের। বাংলাদেশ সেখান থেকে শেষ চারে নাম লেখায়। এরপর সেস্টোবলের জনক আর্জেন্টিনার কাছে সেমিফাইনালে ৩০-১৮ পয়েন্টে হেরে বিদায় নেয়।

এ বিষয়ে বাংলাদেশ সেস্টোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তার বলেন, ‘বাংলাদেশ সেমিফাইনালে শক্তিশালী আর্জেন্টিনার কাছে হেরেছে। স্থান নির্ধারণী ম্যাচে তারা ভুটানের মুখোমুখি হবে।’

বিশ্বের ১২টি দল নিয়ে ভারতের বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হচ্ছে ‘সেস্টোবল বিশ্বকাপ’। গত রোববার থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা চলবে ২৬ মে পর্যন্ত।

বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলো হলো- ভারত, বাংলাদেশ, আর্জেন্টিনা, মালয়েশিয়া, থাইল্যান্ড, কেনিয়া, ফ্রান্স, জিম্বাবুয়ে, নেপাল, শ্রীলঙ্কা, ভুটান ও ইন্দোনেশিয়া। ১২টি দলকে বিভিন্ন গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

গেল মার্চে ভারতে অনুষ্ঠিত সাউথ এশিয়ান সেস্টোবল প্রতিযোগিতায় বাংলাদেশ নারী দল চ্যাম্পিয়ন ও পুরুষ দল রানার্স-আপ হয়ে সরাসরি এই বিশ্বকাপে অংশ নেওয়ার সুযোগ পায়।

সেস্টোবল বিশ্বকাপে টুর্নামেন্টে বাংলাদেশ দলের ইভেন্ট পার্টনার হিসেবে আছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়