ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবির সেমিতে আনসার-জয়পুরহাট ও ঢাকা-ঠাকুরগাঁও

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৯, ২৬ মে ২০২৩   আপডেট: ১৮:৩১, ২৬ মে ২০২৩
ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবির সেমিতে আনসার-জয়পুরহাট ও ঢাকা-ঠাকুরগাঁও

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ ষষ্ঠ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২৩’ এর গ্রুপপর্বের খেলা আজ শুক্রবার শেষ হয়েছে। চার গ্রুপ থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে চারটি দল সেমিফাইনালে জায়গা করে নিয়েছে। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, জয়পুরহাট জেলা, ঢাকা জেলা ও ঠাকুরগাঁও জেলা।

আজ গ্রুপপর্বের শেষ ম্যাচগুলোতে জয় পেয়েছে জয়পুরহাট জেলা, দিনাজপুর জেলা, নড়াইল জেলা, হবিগঞ্জ জেলা, ঢাকা জেলা, জয়পুরহাট জেলা, বাংলাদেশ আনসার ও ঠাকুরগাঁও জেলা।

জয়পুরহাট জেলা আজ গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে ১৫-০০ পয়েন্টে বাগেরহাট জেলাকে এবং শেষ ম্যাচে ৩০-০০ পয়েন্টে ফরিদপুর জেলাকে হারিয়ে সেমিফাইনালে নাম লেখায়। বাংলাদেশ আনসার আজ শেষ ম্যাচে ৭৩-০০ পয়েন্টে মাগুরা জেলাকে উড়িয়ে দিয়ে শেষ চার নিশ্চিত করে। ঠাকুরগাঁও জেলা তাদের শেষ ম্যাচে আজ ৩২-০০ পয়েন্টে চট্টগ্রাম জেলাকে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নেয়। আর ঢাকা জেলা শেষ ম্যাচে ১৫-০০ পয়েন্টে জামালপুর জেলাকে হারিয়ে সেমিফাইনালে উঠে।

এছাড়া দিনাজপুর জেলা ০৫-০০ পয়েন্টে টাঙ্গাইল জেলাকে, নড়াইল জেলা ১৫-০০ পয়েন্টে গাইবান্ধা জেলাকে, হবিগঞ্জ জেলা ২৫-০০ পয়েন্টে গোপালগঞ্জ জেলাকে হারায়।

আগামীকাল শনিবার দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার মুখোমুখি হবে জয়পুরহাট জেলার। আর দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা জেলা লড়বে ঠাকুরগাঁও জেলার বিপক্ষে। একইদিন স্থান নির্ধারণী ম্যাচও অনুষ্ঠিত হবে।

ঢাকাস্থ পল্টন ময়দানে ১৬টি দলের অংশগ্রহণে চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৮ মে পর্যন্ত। এই প্রতিযোগিতার পাওয়ার স্পন্সর ওয়ালটন স্মার্ট টিভি।

চার বছর পর অনুষ্ঠিত হওয়া এবারের প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, চট্টগ্রাম জেলা, গোপালগঞ্জ জেলা, ঠাকুরগাঁও জেলা, মাগুরা জেলা, নড়াইল জেলা, জামালপুর জেলা, দিনাজপুর জেলা, রাজশাহী জেলা, গাইবান্ধা জেলা, টাঙ্গাইল জেলা, হবিগঞ্জ জেলা, বাগেরহাট জেলা ও জয়পুরহাট জেলা।

দলগুলোকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে। চারটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠলো। সেখান থেকে দুটি দল দল খেলবে ফাইনাল। রোববার হবে ফাইনাল।

এই প্রতিযোগিতার পাওয়ার স্পন্সর ওয়ালটন স্মার্ট টিভি। ইভেন্ট পার্টনার মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়