ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবিতে আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ২৮ মে ২০২৩  
ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবিতে আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ ৬ষ্ঠ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২৩’ আজ রোববার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। চার বছর পর ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এবারের এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। রানার্স-আপ হয়েছে ঢাকা জেলা।

দুপুরে পল্টন আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ৬০-০০ পয়েন্টে ঢাকা জেলাকে উড়িয়ে দিয়ে চ্যা¤িপয়ান হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ঠাকুরগাঁও জেলার শিমু আক্তার।

চ্যাম্পিয়ন ও রানার্স-আপ হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এছাড়া চ্যাম্পিয়ন দলের সবাইকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও ভিডিপির পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) মো. জিয়াউল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ- পিএলসির জ্যেষ্ঠ অতিরিক্ত পরিচালক (মার্কেটিং এন্ড কমিউনিকেশন) মো. মেহরাব হোসেন, ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক ফেরদৌস আলম এবং বাংলাদেশ আনসার ও ভিডিপির সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির।

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক সম্পাদক মৌসুম আলী, যুগ্ম-স¤পাদক সাঈদ আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. সোরওয়ার রকিব, মো. সিরাজুল ইসলাম ও টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি মো. তারিক উজ্জামানসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগন।

চার বছর পর অনুষ্ঠিত হওয়া এবারের প্রতিযোগিতায় ১৬টি দল অংশ নিয়েছিল। দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, চট্টগ্রাম জেলা, গোপালগঞ্জ জেলা, ঠাকুরগাঁও জেলা, মাগুরা জেলা, নড়াইল জেলা, জামালপুর জেলা, দিনাজপুর জেলা, রাজশাহী জেলা, গাইবান্ধা জেলা, টাঙ্গাইল জেলা, হবিগঞ্জ জেলা, বাগেরহাট জেলা ও জয়পুরহাট জেলা।

দলগুলোকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চারটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলে। সেখান থেকে দুটি দল খেলে ফাইনাল।

এই প্রতিযোগিতার পাওয়ার স্পন্সর ছিল ওয়ালটন স্মার্ট টিভি। ইভেন্ট পার্টনার ছিল মার্সেল। মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়