ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবির ফাইনালে আনসার ও ঢাকা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ২৭ মে ২০২৩  
ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবির ফাইনালে আনসার ও ঢাকা

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ ষষ্ঠ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২৩’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও ঢাকা জেলা। আজ শনিবার পল্টন মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৬০-০০ পয়েন্টে জয়পুরহাট জেলাকে হারিয়ে ফাইনালে উন্নীত হয় এবং দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা জেলা ০৫-০০ পয়েন্টে ঠাকুরগাঁও জেলাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

এরপর স্থান নির্ধারণী ম্যাচে ঠাকুরগাঁও জেলা ০৫-০০ পয়েন্টে জয়পুরহাট জেলাকে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে এবং অপরদিকে জয়পুরহাট জেলা চতুর্থ হয়। স্থান নির্ধারনী ম্যাচ শেষে পুরস্কার বিতরণ বিতরণ করেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের যুগ্ম-স¤পাদক সাঈদ আহমেদ, প্রতিযোগিতা স¤পাদক পারভিন পুতুল ও সহকারী স¤পাদক নুর ই আফরোজসহ অন্যান্যরা।

আগামীকাল রোববার বেলা ১১টায় ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

চার বছর পর অনুষ্ঠিত হওয়া এবারের প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, চট্টগ্রাম জেলা, গোপালগঞ্জ জেলা, ঠাকুরগাঁও জেলা, মাগুরা জেলা, নড়াইল জেলা, জামালপুর জেলা, দিনাজপুর জেলা, রাজশাহী জেলা, গাইবান্ধা জেলা, টাঙ্গাইল জেলা, হবিগঞ্জ জেলা, বাগেরহাট জেলা ও জয়পুরহাট জেলা।

দলগুলোকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চারটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল উঠলো ফাইনালে।

এই প্রতিযোগিতার পাওয়ার স্পন্সর ওয়ালটন স্মার্ট টিভি। ইভেন্ট পার্টনার মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়