ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বৃষ্টিতে জ্যোতিদের পয়েন্ট ভাগাভাগি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ২৭ মে ২০২৩  
বৃষ্টিতে জ্যোতিদের পয়েন্ট ভাগাভাগি

বৃষ্টির বাধায় পরিত্যক্ত হয়েছে ঢাকা প্রিমিয়ায়র ডিভিশন নারী ক্রিকেট লিগের দুই ম্যাচ। বিকেএসপিতে ম্যাচ শুরু হলেও বৃষ্টির বাধায় শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়েছে।

শনিবার (২৭ মে) বিকেএসপির ৩ নম্বর মাঠে মুখোমুখি হয় রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ নারী ক্রিকেট দল ও কলাবাগান ক্রীড়া চক্র নারী ক্রিকেট দল।

টস হেরে ব্যাটিং করতে নেমে রূপালী ব্যাংক ৩৪ ওভারে ২ উইকেটে ১৫১ রান করার পর আসে বৃষ্টি। এরপর আর মাঠে খেলা গড়ায়নি বৃষ্টির কারণে। নিগার সুলতানা জ্যোতি ৪১ ও ফারজানা হক পিংকি ৩৯ রানে অপরাজিত ছিলেন। লাকি খাতুন-মাহারুন নেসা ১টি করে উইকেট নেন।

একই সময়ে বিকেএসপির ১ নম্বর মাঠে মুখোমুখি হয় গুলশান ইউথ ক্লাব নারী ক্রিকেট দল ও বিকেএসপি নারী ক্রিকেট দল। টস হেরে ব্যাটিং করতে নেমে ৩৬ ওভারে ৭ উইকেটে ১০২ রান করে গুলশান। এরপর হানা দেয় বৃষ্টি।

গুলশানের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন নিপা আক্তার। ২৫ রান করে অপরাজিত থাকেন শারমিন সুলতানা। বিকেএসপির হয়ে ২টি করে উইকেট নেন রাবেয়া খান ও নিশিথা আক্তার।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে জিতেছে রূপালী-বিকেএসপি। অন্যদিকে কলাবাগান-গুলশান জয়ের দেখা পায়নি। বৃষ্টির বদৌলতে আজ পয়েন্টের দেখা পেলো।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়