ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পাকিস্তান থেকে সরে যাচ্ছে এশিয়া কাপ, প্রস্তুত শ্রীলঙ্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১ জুন ২০২৩   আপডেট: ২০:১৫, ১ জুন ২০২৩
পাকিস্তান থেকে সরে যাচ্ছে এশিয়া কাপ, প্রস্তুত শ্রীলঙ্কা

সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ পাকিস্তান থেকে সরে যাচ্ছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে এমনটাই জানা গেছে। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) আগামী সভায় এশিয়া কাপ কোথায় হবে সেটার সিদ্ধান্ত পাকিস্তানকে জানিয়ে দেওয়া হবে।

দ্য টেলিগ্রাফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ২০২৩ এশিয়া কাপের আয়োজক হবে শ্রীলঙ্কা। সেখানে হলে পাকিস্তান এবারের এশিয়া কাপে নাও খেলতে পারে। সেক্ষেত্রে বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা ও আফগানিস্তানকে নিয়ে হবে এশিয়া কাপ। পাকিস্তান না খেললে পঞ্চম দল হিসেবে কাদের নেওয়া হবে সেটা পরবর্তী সভায় সিদ্ধান্ত হবে।

এদিকে ২০২৩ এশিয়া কাপ আয়োজন করতে প্রস্তুত শ্রীলঙ্কাও। এ বিষয়ে ক্রিকবাজকে শ্রীলঙ্কা ক্রিকেটের একজন কর্মকর্তা বলেছেন, ‘শ্রীলঙ্কা ক্রিকেট শর্ট নোটিশে এশিয়া কাপ আয়োজন করতে প্রস্তুত আছে। সিদ্ধান্তটা এসিসির ওপর। তারা আমাদের আয়োজনের দায়িত্ব দিলে আমরা প্রস্তুত আছি। এশিয়া কাপের বিষয়ে আমরা বিসিসিআই’র সঙ্গে আছে। তারা যে সিদ্ধান্ত নিবে সেটার সঙ্গে আছি।’

আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এক জরুরি সভা অনুষ্ঠিত হবে। সেখানেই এশিয়া কাপ-২০২৩ এর ভাগ্য নির্ধারিত হবে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়