ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অকশন ব্রিজে মোস্তাফিজুর-জসিম উদ্দিন জুটি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫১, ৭ জুন ২০২৩  
অকশন ব্রিজে মোস্তাফিজুর-জসিম উদ্দিন জুটি চ্যাম্পিয়ন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসি’র পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩।’ আজ বুধবার (০৭ জুন, ২০২৩) এই প্রতিযোগিতার পুরুষ সদস্যদের অকশন ব্রিজ ইভেন্ট সম্পন্ন হয়েছে।

প্রতিযোগিতার ফাইনালে ১২ ডিলের খেলায় ডেইলি সানের শওকত আলী খান লিথো ও দৈনিক ইত্তেফাকের সমীর কুমার দে জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন ডেইলি ফিনান্সিয়াল এক্সপ্রেসের মীর মোস্তাফিজুর রহমান ও বিজনেস মিররের জসিম উদ্দিন খান জুটি। ফলে রানার আপ হয়ে সন্তুষ্ট থাকতে হয় শওকত আলী খান লিথো ও সমীর কুমার দে জুটিকে।

অপরদিকে, জাগো নিউজ ডটকমের সাঈদ শিপন ও খবর সংযোগ ডটকমের মোসকায়েত মাশরেক জুটিকে পরাজিত করে তৃতীয় স্থান অধিকার করেন দৈনিক সমকালের অমিতোষ পাল ও বাংলা ট্রিবিউনের এমরান শেখ জুটি। 

এর আগে অকশন ব্রিজ প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিআরইউ’র অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন এবং ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান। 

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী এই দুই বিভাগের পাশাপাশি সদস্য সন্তান ও স্ত্রীদের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন রাখা হয়। পুরুষ সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে ইতোমধ্যেই শেষ হয়েছে- দাবা, অকশন ব্রিজ, কল ব্রিজ (একক), অ্যাথলেটিক্স (৪০০ ও ২০০ মিটার), গোলক নিক্ষেপ, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, আর্চারি ও শ্যুটিং।

নারী সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে শেষ হয়েছে- অ্যাথলেটিক্স, লুডু, ব্যাডমিন্টন (একক), শ্যুটিং ও সাঁতার। বাকি আছে পুরুষ ও নারী সদস্যদের ক্যারম (একক ও দ্বৈত) ইভেন্ট।

তাছাড়া সমাপ্ত হয়েছে সদস্য সন্তান (ছেলে-মেয়ে): ১০০ ও ২০০ মিটার দৌড়। আর সদস্য স্ত্রীদের ইভেন্ট- মার্বেল দৌড় প্রতিযোগিতা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়