ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

সিরিজ জয়ের অপেক্ষা বাড়লো

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:২৫, ৭ ডিসেম্বর ২০২৩
সিরিজ জয়ের অপেক্ষা বাড়লো

সিরিজ জয়ে চোখ রেখে দক্ষিণ আফ্রিকায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নেমেছিল বাংলাদেশ। বুধবার কিম্বারলিতে টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নেমেছিল নিগার সুলতানা জ্যোতির দল। কিন্তু মাঠ ভেজা থাকায় ১.২ ওভারের বেশি খেলা হয়নি। 

লম্বা সময় অপেক্ষার পর ম্যাচ অফিসিয়ালরা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। এ সময়ে বাংলাদেশ ১ উইকেট হারিয়ে ৭ রান সংগ্রহ করে। ওপেনার শামীমা সুলতানা প্রথম ওভারের শেষ বলে ড্রেসিংরুমে ফেরেন। পেসার লাবার বলে উইকেটের পেছনে ক্যাচ দেন ৩ রান করা শামীমরা। মুর্শিদা খাতুন ২ ও সোবহানা মোস্তারি শূন্যরানে অপরাজিত ছিলেন।

এর আগে প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ দারুণ জয় পায়। বাংলাদেশের দেওয়া ১৫০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দক্ষিণ আফ্রিকা ৮ উইকেটে ১৩৬ রানের বেশি করতে পারেনি। যে জয়ের রূপকার অলরাউন্ডার স্বর্ণা আক্তার। ২৮ রানে ৫ উইকেট নিয়ে লেগ স্পিনার বাংলাদেশকে জিতিয়েছিলেন। যে জয় ছিল দক্ষিণ আফ্রিকার মাটিতে মেয়েদের প্রথম জয়।

দ্বিতীয় ম্যাচে সিরিজ নিশ্চিত করতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু মাঠ ভেজা থাকায় ম্যাচে ফল বের হয়নি। বৃহস্পতিবার একই মাঠে সিরিজের শেষ ম্যাচ খেলতে মাঠে নামবে দুই দল। ম্যাচটা জিততে পারলে ইতিহাস গড়বে জ্যোতির দল।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়