ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাংলাদেশের ক্রিকেটে ‘কোকা-কোলা’

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ১৮ মার্চ ২০২৪   আপডেট: ২০:৩৭, ১৮ মার্চ ২০২৪
বাংলাদেশের ক্রিকেটে ‘কোকা-কোলা’

কোমল পানীয় কোম্পানি কোকা-কোলা দুইভাবে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে যুক্ত হয়েছে। বাংলাদেশ নারী জাতীয় ক্রিকেট দলের কিট স্পন্সর এবং নারী-পুরুষ দলের বেভারেজ পার্টনার হিসেবে কোকা-কোলার নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

সোমবার (১৮ মার্চ) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয় বিসিবি। এতে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু, বিসিবির নারী বিভাগের প্রধান হাবিবুল বাশার সুমন, নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতিসহ কোকাকোলার উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

তিন বছরের জন্য নারী দলের কিট স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি। আর আগামী ২ বছরের জন্য পুরুষ, নারী এবং অনূর্ধ্ব-১৯ দলসহ সব ফরম্যাট ও ক্যাটাগরিতে অফিশিয়াল বেভারেজ পার্টনারও হিসেবে থাকছে কোকা-কোলা।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জু-উন নাহার বলেন, ‘খেলার আছে মানুষকে ঐক্যবদ্ধ করার অসীম শক্তি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে এই পার্টনারশিপ, ক্রিকেটের প্রতি মানুষের আবেগের সাথে আমাদের ব্র্যান্ডকে ঐক্যবদ্ধ করার এক চমৎকার সুযোগ করে দেয়। পাশাপাশি আমরা আরও বেশি সংখ্যক নারীকে ক্রিকেট খেলায় আসার প্রতি উৎসাহিত করতে চাই।’

এক বিবৃতিতে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘কোকা-কোলা বাংলাদেশকে আমাদের কিট স্পন্সর এবং অফিশিয়াল বেভারেজ পার্টনার হিসেবে গেয়ে আমরা গর্বিত। নারী ক্রিকেটকে উন্নত করা এবং সব ভরে প্রতিভার লালন করাই আমাদের লক্ষ্য। এই পার্টনারশিপ সেই লক্ষ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ।’

অধিনায়ক জ্যোতি কোকা-কোলাকে ধন্যবাদ জানিয়ে বলেন, এর মাধ্যমে নারী দলের সঙ্গে বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠান যুক্ত হতে উৎসাহিত হবে। 

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়