ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

পাকিস্তানের হেড কোচ হচ্ছেন রনকি!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২৬ মার্চ ২০২৪   আপডেট: ১৭:৪৩, ২৬ মার্চ ২০২৪
পাকিস্তানের হেড কোচ হচ্ছেন রনকি!

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হচ্ছেন নিউ জিল্যান্ডের সাবেক ক্রিকেটার লুক রনকি। মঙ্গলবার জানা গেছে কিউই এই তারকাকে হেড কোচ হিসেবে নিয়োগ দিতে আলোচনা শুরু করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর্থিক ও অন্যান্য বিষয়াদি নিয়ে দর-কষাকষি চলছে।

৪২ বছর বয়সী রনকি বর্তমানে ব্ল্যাকক্যাপসদের ব্যাটিং কোচ হিসেবে কাজ করছেন। তিনি পিসিবি’র কাছে বিষয়টি ভেবে দেখতে কিছুটা সময় চেয়েছেন।

এর আগে পিসিবি শেন ওয়াটসন, মাইক হেসন ও ড্যারেন স্যামিকে জাতীয় দলের কোচ হওয়ার প্রস্তাব দিয়েছিল। কিন্তু সেসব আলোচনা ফলপ্রসু হয়নি।

অবশ্য রনকিকে গেল বছরও প্রস্তাব দিয়েছিল পিসিবি। কিন্তু সেটি তিনি ফিরিয়ে দিয়েছিলেন। তারপর গ্র্যান্ট ব্রাডবার্নকে হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল পিসিবি। এবার অবশ্য সরাসরি ফিরিয়ে দেননি। সময় নিয়েছেন ভেবে দেখতে।

রনকি অবশ্য ২০১৮ সালেও পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলেছিলেন। ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন। ফাইনালে হয়েছিলেন ম্যাচসেরা। ইসলামাবাদকে জিতিয়েছিলেন শিরোপা।

নতুন হেড কোচ নির্বাচনের কাজটা বেশ সতর্কতা ও গোপনীয়তার সঙ্গে করছে পিসিবি। দেখা যাক এবার রনকিকে প্রত্যাশামতো পেয়ে যায় কিনা তারা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়