ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পরাগ ঝড়ে দিল্লিকে চ্যালেঞ্জ ছুড়লো রাজস্থান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ২৮ মার্চ ২০২৪   আপডেট: ২২:১৫, ২৮ মার্চ ২০২৪
পরাগ ঝড়ে দিল্লিকে চ্যালেঞ্জ ছুড়লো রাজস্থান

পঞ্চাশের আগেই নেই শুরুর তিন ব্যাটার। একে একে ফিরে গেলেন যশস্বী জয়সওয়াল, জস বাটলার ও সাঞ্জু স্যামসন। রাজস্থান রয়্যালসের সামনে তখন উঁকি দিচ্ছে একশর আগেই গুটিয়ে যাওয়ার শঙ্কা। তবে সব শঙ্কা উড়িয়ে দলকে লড়াকু পুঁজি এনে দিলেন রিয়ান পরাগ। তার ৮৪ রানের ঝড়ো ইনিংসে দিল্লির বিপক্ষে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৫ রানের পুঁজি পেয়েছে রাজস্থান।

আজ জয়পুরের সোয়াই মানসিংহ স্টেডিয়ামে ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করতে নামে রাজস্থান। দলের হয়ে ওপেনিং করতে নেমে আরও একবার ব্যর্থ হলেন জয়সওয়াল (৫)। এরপর বিদায় নেনে সাঞ্জু স্যামসন (১৫)। তার পথ ধরে ১১ রান করে দলকে আরও একবার হতাশায় ডোবান জস বাটলার। ৩৬ রানে নেই ৩ উইকেট।

এরপর রিয়ান পরাগের সঙ্গে জুটু বাঁধেন রবিচন্দ্রন অশ্বিন। দুজন মিলে দলকে এগিয়ে নিয়ে যান। শুরুতেই পরাগ ছিলেন ধীর গতির। বরং অশ্বিন ছিলেন মারমুখী। ২৯ রান করে অশ্বিন আউট হলে শুরু হয় পরাগের খেয়াল। তাকে যোগ্য সঙ্গ দেন ধ্রুব জুরেল ও শিমরান হেটমায়ার।

জুরেল ১২ বল ২০ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হলেও শেষ পর্যন্ত টিকে ছিলেন পরাগ ও হেটমায়ার। আর তাতেই দিল্লির কপালে ভাঁজ পড়ে যায়। এর মধ্যে শেষ ওভারে এনরিক নরকিয়ার ওপর চড়াও হন পরাগ।এক ওভারেই ৩ চার ও ২ ছক্কার মারে তুলে নেন ২৫ রান। শেষে অপরাজিত থাকেন ৪৫ বলে ৮৪ রানে। অপর প্রান্তে হেটমায়ার খেলেন ৭ বলে ১৪ রানের ইনিংস।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়