ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

সতীর্থদের তোড়জোড়েও জাতীয় দলে ফিরছেন না নারিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ১৭ এপ্রিল ২০২৪   আপডেট: ১৫:৩১, ১৭ এপ্রিল ২০২৪
সতীর্থদের তোড়জোড়েও জাতীয় দলে ফিরছেন না নারিন

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। যুক্তরাষ্ট্রের সঙ্গে সহ-আয়োজক হিসেবে আছে ওয়েস্ট ইন্ডিজ। ঘরের মাঠের আসরে ভালো করতে ইতোমধ্যে তাদের প্রস্তুতি শুরু হয়ে গেছে। তারই অংশ হিসেবে সুনীল নারিনকে দলে চান সতীর্থরা। কিন্তু সতীর্থদের তোড়জোড়ে কান দিচ্ছেন না নারিন। এমনটাই জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রভম্যান পাওয়েল।

টি-টোয়েন্টিতে দারুণ ফর্মে আছেন নারিন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকাল রাজস্থান রয়্যালসের বিপক্ষে টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন এই অলরাউন্ডার। এই ম্যাচে মাঠেই ছিলেন পাওয়েল। ম্যাচশেষে ক্যারিবীয় অধিনায়ক মুখ খুলেছেন নারিনের ফেরা নিয়ে।

মঙ্গলবার রাতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১০৯ রানের ঝলমলে ইনিংস খেলেছেন নারিন। শতক হাঁকান মাত্র ৪৯ বলে। ৫৬ বলের ইনিংসে তার ব্যাট থেকে আসে মোট ১৩টি চার ও ছয়টি ছক্কা। স্ট্রাইকরেট প্রায় ১৯৫। দল না জিতলেও আলো কেড়েছে এমন ইনিংস।

ম্যাচশেষে পাওয়েলকে প্রশ্ন করা হয় নারিনকে জাতীয় দলে ফেরানোর পরিকল্পনা তাদের আছে কিনা। পাওয়েল সরাসরিই জানান যে, তারা নারিনকে ফেরাতে চান। তিনি নিজেও গত এক বছর ধরে নারাইনকে বারবার বলেছেন। বাকিদের দিয়েও বলাচ্ছেন। কিন্তু তাদের ডাকে সাড়া দেননি নাছোড়াবান্দা নারিন।

পাওয়েল বলেন, ‘গত ১২ মাস ধরে আমি নারিনকে বলেই যাচ্ছি (জাতীয় দলে ফেরা নিয়ে)। কিন্তু সে কারো কথাই শুনছে না। আমি তার ঘনিষ্ঠ বন্ধু পোলার্ড, ব্রাভো এবং পুরানকে জিজ্ঞাসা করিয়েছি কিন্তু সে মানছে না। আশা করি দল নির্বাচনের আগে কেউ একজন তাকে রাজি করাতে পারবে।’

মূলত জাতীয় দলের আর্থিক সমস্যার কারণেই জার্সি তুলে রেখেছেন নারিন। আন্তর্জাতিক ক্যারিয়ারে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৬ টেস্ট ও ৬৫ ওয়ানডে খেলেছেন নারিন। টি-টোয়েন্টি ক্রিকেটে এখনও পর্যন্ত তিনি ৫০৪টি ম্যাচ খেললেও জাতীয় দলের হয়ে খেলেছেন এর দশভাগের একভাগ অর্থাৎ মাত্র ৫১টি ম্যাচ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়