ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা জিম্বাবুয়ের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ১৪:০১, ২৪ এপ্রিল ২০২৪
বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা জিম্বাবুয়ের

আগামী মাসে টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এই সিরিজকে সামনে রেখে বেশ ভালোভাবেই প্রস্তুতি নিয়েছে জিম্বাবুয়ে। পাঁচ ম্যাচ সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। 

আজ বুধবার (২৪ এপ্রিল) এক বিবৃতিতে ১৫ সদস্যের দল ঘোষণা করে জিম্বাবুয়ে। দলের নেতৃত্ব থাকছেন অভিজ্ঞ অলরাউন্ডার সিকান্দার রাজা।  ঘোষিত স্কোয়াডে আছেন ১ নতুন মুখ। যদিও অভিজ্ঞ ক্রিকেটারদের প্রাধান্য দিয়ে শক্তিশালী দলই সাজিয়েছে জিম্বাবুয়ে।

দলে নতুন মুখ জনাথন ক্যাম্পবেল। এছাড়াও আছেন অভিজ্ঞ ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, রিচার্ড এনগারাভা ও ব্লেসিং মুজারাবানির মতো ক্রিকেটার। দলে ফিরেছেন তাদিওয়ানাশে মারুমানি ও ফারাজ আকরাম। সবশেষ শ্রীলঙ্কা সিরিজের দলে থাকা বাকিরা আছেন এই সিরিজে।

আগামী ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে পাঁচ ম্যাচ সিরিজ। ৫ ও ৭ মে একই ভেন্যুতে হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। এর মধ্যে প্রথম দুটি ম্যাচ হবে সন্ধ্যা ছয়টায়, তৃতীয়টি দুপুর ৩টায়। সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচ হবে ঢাকায়। মিরপুরে ১০ মে চতুর্থ ম্যাচটি সন্ধ্যা ৬টায় এবং ১২ মে শেষ ম্যাচ শুরু হবে ১০টায়।

জিম্বাবুয়ে স্কোয়াড: সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়