ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতে ভারত-পাকিস্তানকে হুংকার দিলো যুক্তরাষ্ট্র

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৫, ২৪ মে ২০২৪   আপডেট: ১৪:৫৪, ২৪ মে ২০২৪
বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতে ভারত-পাকিস্তানকে হুংকার দিলো যুক্তরাষ্ট্র

বাংলাদেশের মতো টেস্ট খেলুড়ে দেশের বিপক্ষে প্রথমবার সিরিজ জিতলো মার্কিন যুক্তরাষ্ট্র। বৃহস্পতিবার রাতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ৬ রানে হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয় নিশ্চিত করে তারা। এশিয়ার অন্যতম সেরা বাংলাদেশের বিপক্ষে সিরিজ জেতার পর বিশ্বকাপের আগে ভারত ও পাকিস্তানকে হুংকার দিয়ে রাখলো টিম ইউএসএ।

দলটির নিউ জিল্যান্ড ক্রিকেটার কোরি অ্যান্ডারসন জানিয়েছেন, তারা ভারত ও পাকিস্তানকে ছেড়ে কথা বলবে না। চ্যালেঞ্জ জানিয়ে শেষ পর্যন্ত লড়াই করবে। সহজে ভারত-পাকিস্তানকে জিততে দিবে না।

অ্যান্ডারসন বলেছেন, ‘আমরা বিশ্বকাপের জন্য পুরোপুরি প্রস্তুত। আমরা এখন আর ওয়াকওভার দেওয়ার মতো দল নই। কোনো দলকেই ছাড় দিবো না আমরা। বিশ্বকাপে আমরা ভারত ও পাকিস্তানের মতো দলকেও কঠিন চ্যালেঞ্জ জানাবো।’

বিশ্বকাপে ‘এ’ গ্রুপে ভারত, পাকিস্তান, আয়ারল্যান্ড ও কানাডার সঙ্গে আছে যুক্তরাষ্ট্র। ১ জুন রাতে (বাংলাদেশ সময় ২ জুন সকালে) কানাডার বিপক্ষে তাদের ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে। এরপর ৬ জুন দ্বিতীয় ম্যাচে তারা পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে। ১২ জুন যুক্তরাষ্ট্র খেলবে শক্তিশালী ভারতের বিপক্ষে। আর ১৪ জুন গ্রুপপর্বের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়