ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

মুশফিক-মিরাজসহ ২১ ক্রিকেটার নিয়ে বাংলা টাইগার্সের ক্যাম্প

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ২৫ মে ২০২৪  
মুশফিক-মিরাজসহ ২১ ক্রিকেটার নিয়ে বাংলা টাইগার্সের ক্যাম্প

টি-টোয়েন্টি সিরিজ ও বিশ্বকাপ খেলতে জাতীয় ক্রিকেট দল এখন অবস্থান করছে যুক্তরাষ্ট্রে৷ কদিন আগে শুরু হয়ছে হাইপারফরম্যান্স দলের ক্যাম্প। কিন্তু টেস্ট দল ও ওয়ানডে দলসহ জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটারদের প্রস্তুতির কোনো মঞ্চ ছিল না। 

এবার তাদের বাংলা টাইগার্সের ক্যাম্পে রেখে নতুন কার্যক্রমের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজসহ ২১ ক্রিকেটারকে বিসিবি ডেকেছে প্রস্তুতির জন্য। শনিবার (২৫ মে) দুপুরে এক বিবৃতি দিয়ে বিষয়টি জানিয়েছে বিসিবি। 

আগামীকাল রোববার সকাল ৯টা থেকে মিরপুরে শুরু হবে এই ক্যাম্প। জাতীয় নির্বাচক প্যানেল অভিজ্ঞ ও উদীয়মান ক্রিকেটারদের নিয়ে ক্রিকেটারদের তালিকা তৈরি করেন। মুশফিক-মিরাজের মত জাতীয় দলের নিয়মিত ক্রিকেটার ছাড়াও আছেন মাহিদুল ইসলাম অংকন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনির মতো ক্রিকেটার। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে চলবে এই ক্যাম্প। 

বাংলা টাইগার্স স্কোয়াড: সাদমান ইসলাম, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম,  মমিনুল হক, শাহাদাত হোসেন দিপু, নুরুল হাসান সোহান, মাহিদুল ইসলাম অংকন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, নাসুম আহমেদ, খালেদ আহমেদ, মুশফিক হাসান, নাহিদ রানা, রেজাউর রহমান রাজা ও আবু হায়দার রনি। 

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়