ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

শারমিন-ঝিলিক-লাতিকার ফিফটি, রাবেয়ার ৪ উইকেট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ২৬ মে ২০২৪  
শারমিন-ঝিলিক-লাতিকার ফিফটি, রাবেয়ার ৪ উইকেট

শারমিন সুলতানা ও রুবায়া হায়দার ঝিলিকের ফিফটিতে বড় জয় তুলে নিয়েছে আবাহনী লিমিটেড। ভিন্ন ম্যাচে রাবেয়া আক্তারের দারুণ বোলিংয়ে রূপালী ব্যাংক লিমিটেড বড় জয় নিয়ে মাঠ ছাড়ে।

বিকেএসপির ৩ নম্বর মাঠে রোববার (২৬ মে, ২০২৪) টস হেরে আবাহনীকে ব্যাটিংয়ে পাঠায় কলাবাগান। দুই ফিফটিতে ভর করে ৫ উইকেটে ২৭৭ রান করে আবাহনী। তাড়া করতে নেমে ১৯৯ রানে থামে কলাবাগান।

দলটির হয়ে সর্বোচ্চ ৫২ রান করেন লতিকা মণ্ডল। ৫৫ বলে এই রান করেন তিনি। ৪২ রান আসে জান্নাতুল ফেরদৌসির ব্যাট থেকে। তমালিকা সুমনা ২৮ ও ২৫ রান করেন ফাতেমা তুজ জোহরা। আবাহনীর হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন জাহানারা আলম ও শরিফা খাতুন।

এর আগে ব্যাট করতে নেমে আবাহনীর শুরুটা হয় দারুণ। ওপেনার দিলারা দোলা ৩২ রানে ফিরলে হাল ধয়েন শারমিন-রুবায়া। দুজনেই ফিফটি করেন। সর্বোচ্চ ৪৮ রান আসে শারমিনের ব্যাট থেকে। ৬৬ রান করেন রুবায়া। ৪৫ রানে আফিয়া আসিমা ইরা ও নাহিদা আক্তার ৩৯ রানে অপরাজিত থাকেন।

কলাবাগানের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন মাহারুননেসা জয়া। 

দিনের অন্য ম্যাচে ১ নম্বর মাঠে মুখোমুখি হয় গুলশান ইয়ুথ ক্লাব-রূপালী ব্যাংক। টস হেরে ব্যাটিং করতে নেমে রাবেয়ার তোপে মাত্র ১১৫ রানে অলআউট হয় গুলশান। তাড়া করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২৫.৩ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় রূপালী ব্যাংক।

ওপেনিংয়ে নেমে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ফারজানা হক পিংকি। ৬৩ বলে তিনি ৩৬ রানে অপরাজিত থাকেন। ৩২ রানে অপরাজিত ছিলেন লতা মণ্ডল। নিগার সুলতানা জ্যোতি ১৬ ও ইশাম তানজীম ১৪ রান করেন। গুলশানের হয়ে ২ উইকেট নেন লাবনী।

এর আগে গুলশানের হয়ে একাই লড়াই করেন সুরায়া আজমিন। তিনি ৭৭ বলে ৩৭ রানে অপরাজিত থাকেন। এ ছাড়া ২৬ রান করেন জুয়াইরিয়া ফেরদাউস। আর কোনো ব্যাটার দুই অঙ্কের ঘরের মুখ দেখেননি।

রাবেয়া ১০ ওভার বোলিং করে মাত্র ১৩ রান দিয়ে নেন ৪ উইকেট। মুক্তা রবীন্দ্র নেন ২ উইকেট।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়