ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিএমডিসি নির্বাচন: সহিদুল্লা-জুলফিকার নির্বাচিত

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ২৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএমডিসি নির্বাচন: সহিদুল্লা-জুলফিকার নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলে (বিএমডিসি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষক প্রতিনিধি নির্বাচন ২০১৯-এ বিএসএমএমইউর সাবেক উপাচার্য ও নবজাতক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ সহিদুল্লা এবং সাবেক কোষাধ্যক্ষ ও সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. জুলফিকার রহমান খান নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার ডা. মিল্টন হলে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত শিক্ষক প্রতিনিধি নির্বাচন ২০১৯-এ মোট ১৮৩ জন ভোটারের মধ্যে ১৭৪ জন ভোটার (সম্মানিত শিক্ষকবৃন্দ) ভোট প্রদান করেন। প্রত্যেক ভোটার ২টি করে ভোট প্রদান করেন। মোট ৪ জন শিক্ষক প্রতিদ্বন্দ্বিতা করেন।

তারা হলেন-অধ্যাপক মোহাম্মদ সহিদুল্লা (প্রাপ্ত ভোট ১১৭),  অধ্যাপক ডা. মো. জুলফিকার রহমান খান (প্রাপ্ত ভোট ১০২), গ্রন্থাগারিক কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. হারিসুল হক (প্রাপ্ত ভোট ৬৪) এবং ইউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এটিএম আমান উল্যাহ (প্রাপ্ত ভোট ৬২)।

মঙ্গলবার সকালে নির্বাচন কার্যক্রম পরিদর্শন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ ডা. মোহাম্মদ আতিকুর রহমান প্রমুখ।

নির্বাচন কার্যক্রম অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় তাঁরা সন্তোষ প্রকাশ করেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান এবং প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম, নির্বাচন কমিশনারের সদস্য সচিব ছিলেন উপ-রেজিস্ট্রার মুহাম্মদ সালাহ উদ্দিন সিদ্দিক।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৯/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়