ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নতুন ঠিকানায় রাইজিংবিডি

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ২২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন ঠিকানায় রাইজিংবিডি

নিজস্ব প্রতিবেদক : ‘প্রতি মুহূর্তের খবর’-এই স্লোগান ধারণ করে এগিয়ে চলেছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

আজ থেকে নতুন ঠিকানায় নতুন পথচলা শুরু হলো সর্বদা ইতিবাচক সংবাদ পরিবেশনের মানসিকতা নিয়ে পরিচালিত সংবাদমাধ্যমটির।

শুক্রবার রাইজিংবিডি ডটকম স্থায়ী কার্যালয়ে স্থানান্তর হয়েছে। নতুন কার্যালয়ের ঠিকানা ১৯৮-১৯৯, মাজার রোড (দ্বিতীয় কলোনি), মিরপুর-১, ঢাকা ১২১৬।

এখন থেকে মাজার রোডের নিজস্ব কার্যালয় থেকে নতুনভাবে পথচলা শুরু হলো রাইজিংবিডি ডটকমের।

‘সত্য সুন্দরের পথে’ মতাদর্শে সাফল্যের সাথে ২৪ ঘণ্টা  সংবাদ পরিবেশন করে আসছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি। এর যাত্রা শুরু ২০১৩ সালের ২৬ এপ্রিল। এরই মধ্যে বাংলাদেশের শীর্ষ অনলাইন দৈনিকগুলোর মধ্যে রাইজিংবিডি অন্যতম একটি গণমাধ্যম হিসেবে নিজের অবস্থান তৈরি করতে পেরেছে। রাইজিংবিডি বর্তমানে অগ্রসর পাঠকের পোর্টাল।

অনলাইন গণমাধ্যমের পরিবারে যে কয়টি গণমাধ্যম বাংলাদেশে পাঠকদের কাছে শক্তিশালী জায়গা করে নিয়েছে তার মধ্যে রাইজিংবিডি ডটকম অন্যতম। প্রভাবশালী এবং প্রতিনিধিত্বশীল গণমাধ্যম হিসেবে সাফল্যের ষষ্ঠ বর্ষ অতিক্রম করছে রাইজিংবিডি। রাইজিংবিডি শুধু সংবাদ পরিবেশন করেই দায়িত্ব শেষ করে না, পজিটিভ জার্নালিজমের মাধ্যমে সমাজ উন্নয়নে নানা ধরনের ভূমিকা রেখে চলেছে।



রাইজিংবিডিতে কর্মরত আছেন একঝাঁক প্রতিশ্রুতিশীল সংবাদকর্মী। রাইজিংবিডি ডটকমের প্রকাশক এস এম জাহিদ হাসান। অনলাইনটির সম্পাদকের দায়িত্বে রয়েছেন মোহাম্মদ নওশের আলী। প্রধান বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন খান মোহাম্মদ শাহনেওয়াজ। প্রধান প্রতিবেদকের দায়িত্বে রয়েছেন হাসান মাহামুদ।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৯/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়