ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৪, ২৩ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশেনের পাশে থাকব : শাজাহান খান

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-০৪ ৬:৪৯:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৬ ৭:১১:৫০ পিএম

সচিবালয় প্রতিবেদক : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বিভিন্ন কাজে পাশে থাকার কথা বলেছেন।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির একটি প্রতিনিধি দল আজ বৃহস্পতিবার নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের সঙ্গে তার সচিবালয়ের দপ্তরে সাক্ষাৎ করলে তিনি এ আশ্বাস দেন।

সংগঠনের সভাপতি এ বি এম রফিকুর রহমান প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। এ সময় অন্যান্যের মধ্যে সহ-সভাপতি শরিফ সারওয়ার, ইকবাল হাসান নান্টু, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক মতিউর সেন্টু, দপ্তর সম্পাদক রফিকউদ্দিন এনায়েত, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মুঈদ খন্দকার, নির্বাহী সদস্য শেখ এনামুল হক, ইয়াসিন বাবুল, মিজানুর রহমান খান, রাইজিংবিডি ডটকমের সিনিয়র ফটো সাংবাদিকি শাহীন ভুঁইয়া এবং সালাউদ্দিন টিটু উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে নেতৃবৃন্দ তাদের কার্যক্রম ও বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

মন্ত্রী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশেনের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানান। তিনি তাদের কাজের প্রশংসা করেন। মন্ত্রী শাজাহান খান বঙ্গবন্ধুর উদ্যোগ ও পৃষ্ঠপোষকতায় গড়া এ সংগঠনের সমৃদ্ধি কামনা করেন। তিনি তাদের সমস্যা সমাধানে পাশে থাকার আশ্বাস দেন।



রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৮/হাসান/মুশফিক

Walton
 
   
Marcel