ঢাকা, সোমবার, ৯ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘রোনালদো ইতিমধ্যেই জুভেন্টাসের সঙ্গে চুক্তি করেছে’

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৫ ৯:০১:০১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৫ ৯:০৫:৪২ পিএম
ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিতে যাচ্ছেন- এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কয়েকদিন ধরেই। তবে জুভেন্টাসের প্রাক্তন প্রধান নির্বাহী লুসিয়ানো মোগির দাবি, পর্তুগিজ তারকা ইতিমধ্যেই জুভেন্টাসের সঙ্গে চুক্তি করে ফেলেছেন। মিউমিখে নাকি তার মেডিক্যাল পরীক্ষাও হয়ে গেছে!

রোনালদো রিয়াল মাদ্রিদের হয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে সফল ৯টি মৌসুম কাটিয়ে দিয়েছেন। স্প্যানিশ ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতাও পর্তুগিজ ফরোয়ার্ড। সংবাদমাধ্যমের খবর, পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকাকে দলে ভেড়াতে ৮৮ মিলিয়ন পাউন্ড প্রস্তাব দিয়েছে জুভেন্টাস।

ইতালিয়ান ফুটবল কেলেঙ্কারিতে মূল ভূমিকা রাখায় ফুটবল থেকে আজীবন নিষিদ্ধ হওয়ার আগে ১৯৯৪ থেকে ২০০৬ পর্যন্ত জুভেন্টাস বোর্ডের দায়িত্বে ছিলেন মোগি। তার দাবি, রোনালদোর দলবদল ইতিমধ্যেই চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে।

ইতালিয়ান এক টেলিভিশন চ্যানেলকে মোগি বলেছেন, ‘আমার মতে, সে (রোনালদো) ইতিমধ্যেই জুভেন্টাসের সঙ্গে চুক্তি করে ফেলেছে এবং মিউনিখে তার মেডিক্যাল পরীক্ষাও হয়ে গেছে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার পর আমার এমনটাই মনে হয়েছে।’

মোগি আরো জানান, ২০০২ সালে স্পোর্টিং সিপিতে থাকার সময়েই রোনালদোকে জুভেন্টাসে টানার চেষ্টা করেছিলেন তিনি। প্রস্তাবিত সেই দলবদলে নিজেদের চিলিয়ান স্ট্রাইকার মার্সেলো সালাসকে স্পোর্টিংয়ে দেওয়ার কথা ছিল জুভেন্টাসের। কিন্তু শেষ পর্যন্ত সেটি হয়নি। ২০০৩ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোনালদো।

তথ্যসূত্র : ফোর ফোর টু।



রাইজিংবিডি/ঢাকা/৫ জুলাই ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Walton