ঢাকা, রবিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফেসবুকে কমেন্ট করলেই মিলছে একুশের প্রোফাইল পিকচার!

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-২১ ৩:২৭:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-২১ ৩:৩৪:৫৮ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : মহান ২১শে ফেব্রুয়ারি উদযাপনে ফেসবুকে নিজের প্রোফাইল পিকচার একুশে ফেব্রুয়ারির রঙে রাঙাতে পারেন খুব সহজেই। ফেসবুকে কমেন্ট করলেই পেয়ে যাবেন একুশের প্রোফাইল পিকচার!

ফেসবুক ব্যবহারকারীদের এমন অভিনব সেবা দিচ্ছেন ফিফো টেক-এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী তৌহিদ হোসেন। তাঁর অন্যতম পরিচয় হচ্ছে, তিনি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউসসোর্সিং (বাক্য)-এর সাধারণ সম্পাদক।

তৌহিদ হোসেন তার ফেসবুক অ্যাকাউন্টে ২০ ডিসেম্বর একটি স্ট্যাটাস দিয়েছেন এই সুবিধা প্রদানে। ওই স্ট্যাটাসের কমেন্টে আপনার ছবি এবং বাংলায় নাম লিখলেই মিলবে একুশের রঙে রাঙানো প্রোফাইল পিকচার। আপনার প্রোফাইল পিকচারটি দেখা যাবে বাংলা বর্ণমালা ও শহীদ মিনারের লোগো এবং বাংলায় আপনার নাম সহ আমার ভাষা বাংলা স্লোগানে।

ইতিমধ্যে অনেক ফেসবুক ব্যবহারকারী তৌহিদ হোসেনের স্ট্যাটাসটিতে কমেন্টে ছবি এবং বাংলায় নাম লিখে প্রোফাইল ছবিটি একুশের রঙে রাঙিয়েছেন।

এ সেবা প্রদানে তৌহিদ হোসেনের অফিসে ২৪ ঘন্টার জন্য ৩০ জন লোক কাজ করছে, প্রতি শিফটে ১০ জনের একটা টিম রয়েছে যারা কিনা ২১শের প্রোফাইল পিকচার তৈরি করে দিচ্ছে। আজ সারা দিন এই সেবা চলবে বলেও জানান তৌহিদ হোসেন। একুশের প্রোফাইল পিকচার পেতে ক্লিক করুন এই লিংকে : www.facebook.com/towhid.hossain.5



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC