ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন দুই ফোন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ১৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন দুই ফোন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের নতুন দুটি ফোন- গ্যালাক্সি এ২০ ও এ১০ নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে লাইভে আসা এবং চলার পথে ভিডিও ক্যাপচারের বিষয়গুলো বেশ জন্রপ্রিয়তা পেয়েছে, আর এগুলো বিবেচনা করেই গ্যালাক্সি এ সিরিজের ট্যাগলাইন- ‘রেডি, অ্যাকশন’ দিয়েছে স্যামসাং।

গ্যালাক্সি এ২০-তে আছে সুপার অ্যামোলেড ইনফিনিটি-ভি ৬.৪ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে। পাশাপাশি, ১৩ মেগাপিক্সেল (লো-লাইট)+ ৫ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) লেন্সের সমন্বয়ে ডুয়েল ক্যামেরা সেটআপের গ্যালাক্সি এ২০ দিয়ে লাইভ স্ট্রিমিং এবং ভিডিও ক্যাপচারের অভিজ্ঞতা হবে আরো বেশি রোমাঞ্চকর। ডিভাইসটির ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড ভিডিও সুবিধা উপভোগ করা যাবে। এই ফোনটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি রম, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং এবং টাইপ-সি পোর্ট।

অন্যদিকে, গ্যালাক্সি এ১০-তে আছে ইনফিনিটি-ভি ৬.২ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, ৩৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি রম।

ডিভাইস দুটি নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার সূত্র ধরেই দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের নতুন দুটি ডিভাইস নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। স্যামসাং সবসময় চেষ্টা করে ক্রেতাদের চাহিদা পূরণের, আর এক্ষেত্রে সেই চেষ্টার বহিঃপ্রকাশ ঘটেছে।’

দেশের সকল স্যামসাং স্টোরসহ অনুমোদিত অন্যান্য মোবাইল আউটলেটগুলো থেকে গ্যালাক্সি এ২০ ক্রয় করা যাবে ১৫,৯৯০ টাকায়। আর গ্যালাক্সি এ১০ ক্রয় করা যাবে ১১,৯৯৯ টাকায়।
 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ এপ্রিল ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়