ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের কোয়ার্টার ফাইনাল রোববার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের কোয়ার্টার ফাইনাল রোববার

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ১৪ জুলাই থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ১ম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৭।’ ইতিমধ্যে টুর্নামেন্টের গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। ২০টি দলের মধ্য থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে আটটি দল।

ওয়ালটন ১ম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চারটি কোয়ার্টার ফাইনাল আগামীকাল রোববার অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই হবে কমলাপুরে অবস্থিত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে।

সকাল ৯টায় প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন আইইউবি ও ‘ডি’ গ্রুপ রানার্স আপ সিটি ইউনিভার্সিটি। সকাল ১১টায় দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মাঠে নামবে ‘বি’ গ্রুপ রানার্স আপ ইউল্যাব ও ‘ডি’ গ্রুপ চ্যাম্পিয়ন স্বাগতিক গ্রিন ইউনিভার্সিটি।

বেলা ২.৩০মিনিটে তৃতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন ফারইস্ট ইউনিভার্সিটি ও ‘সি’ গ্রুপ রানার্স আপ আইইউবিএটি। বিকেল সাড়ে চারটায় চতুর্থ ম্যাচে মাঠে নামবে ‘এ’ গ্রুপ রানার্স আপ ড্যাফোডিল ইউনিভার্সিটি ও ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন ব্র্যাক ইউনিভার্সিটি।

টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আগামী বুধবার। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ২ লাখ ও রানার্স-আপ ১ লাখ টাকা প্রাইজমানি পাবে।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়