ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দশজনের এভারটনকে উড়িয়ে দিল আর্সেনাল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দশজনের এভারটনকে উড়িয়ে দিল আর্সেনাল

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে আজ এভারটনের মুখোমুখি হয় আর্সেনাল। ৬৮ মিনিটে ঘরের মাঠে দশজনের দলে পরিণত হয় এভারটন। রুনিদের দশজনের দলকে ৫-২ গোলের বড় ব্যবধানে হারিয়েছে আর্সেনাল। গানার্সদের হয়ে পাঁচজন ফুটবলার পাঁচটি গোল করেছেন। 

ঘরের মাঠে অবশ্য ম্যাচের ১২ মিনিটেই ওয়েন রুনির গোলে এগিয়ে গিয়েছিল এভারটন। ৪০ মিনিটে আর্সেনালের নাচো মনরিয়াল গোল করে ম্যাচে সমতা ফেরান। তাতে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধ।

বিরতির পর মেসুত ওজিল গোল করে এগিয়ে নেন দলকে। ৬৮ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এভারটনের ইন্দ্রিসা গুয়েয়ি। বাকি সময় দশজন নিয়ে খেলতে হয় এভারটনকে।

সেই সুযোগ কাজে লাগিয়ে ৭৪ মিনিটে আলেক্সজান্দ্রে গোলের দেখা পেলে আর্সেনাল এগিয়ে যায় ৩-১ গোলে। ৯০ মিনিটে অ্যারোন রামসিও গোল পান। তাতে ব্যবধান হয় ৪-১। ম্যাচের যোগ করা সময়ে আরো দুটি গোল হয়। তার প্রথমটি (৯০+৩ মিনিটে) করেন এভারটনের ওউমার নিসাসে। আর ৯০+৫ মিনিটে আর্সেনালের হয়ে গোল করেন আলেক্সিস সানচেজ। তাতে ৫-২ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

এ জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান নিয়েছে আর্সেনাল। সমান ম্যাচ থেকে মাত্র ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানির দিকে অবস্থান করছে এভারটন।



রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়