ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট রোববার শুরু

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-০৬ ৮:০৮:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৯ ২:৪৫:০১ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় রোববার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৮’। পল্টনস্থ শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে ৯দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৭ ডিসেম্বর পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ বৃহস্পতিবার বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও যুগ্ম-সম্পাদক অ্যাডঃ ফজলে রাব্বী বাবুলসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই প্রতিযোগিতায় ৯টি দল দুটি গ্রুপে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। ‘খ’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, তিতাস ক্লাব, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

 



৯ থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত হবে গ্রুপ পর্বের ম্যাচগুলো। দুই গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনালে উত্তীর্ণ হবে। ১৪ ডিসেম্বর দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। ১৭ ডিসেম্বর তৃতীয় স্থান নির্ধারণী ও ফাইনাল অনুষ্ঠিত হবে। 

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ২০ হাজার টাকা, রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ১৫ হাজার টাকা এবং তৃতীয় স্থান অধিকারকারী দল ১০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার বেস্ট অ্যাটাকার, বেস্ট সেটার, বেস্ট ব্লকার ও বেস্ট লিবারোকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

সংবাদ সম্মেরনে ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সঙ্গে ওয়ালটন গ্রুপের সম্পর্ক অনেক পুরনো ও গভীর। আমরা ওয়ালটন গ্রুপ নিয়মিত ভলিবলের বিভিন্ন টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। বিজয় দিবস ও স্বাধীনতা দিবস ভলিবলে নিয়মিত পৃষ্ঠপোষকতা করেছি। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। আশা করব এবারও জমজমাট একটি টুর্নামেন্ট হবে এবং এই টুর্নামেন্টের মাধ্যমে ভালো কিছু খেলোয়াড় উঠে আসবে। যারা আমাদের জাতীয় দলের পাইপলাইন সমৃদ্ধ করবে। আমি টুর্নামেন্টের সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি।’

এ ছাড়া বক্তব্য রাখেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, টুর্নামেন্ট কমিটির সম্পাদক ও ভলিবল ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুল। নিয়মিতভাবে ভলিবল ফেডারেশনের পাশে থাকায় তারা ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানান।

 



এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC