ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

দাপুটে জয়ে অ্যাটলেটিকো ম্যাচের প্রস্তুতি সারল জুভেন্টাস

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৬ ৯:০৪:১৪ এএম     ||     আপডেট: ২০১৯-০২-১৬ ৩:৫১:২৭ পিএম
Walton AC

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের হাই-ভোল্টেজ ম্যাচে আগামী বুধবার অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে জুভেন্টাস। তার আগে কাল সিরি ‘আ’তে ফ্রোজিনোনকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে জুভরা অ্যাটলেটিকো ম্যাচের প্রস্তুতিটা সারল দারুণভাবে।

জুভেন্টাসের জয়ে আবারো গোলের দেখা পেয়েছেন পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। গোল পেয়েছেন নিজেকে হারিয়ে খোঁজা আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালাও। অন্য গোলটি করেছেন ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি।

জুভেন্টাস স্টেডিয়ামে ম্যাচের ষষ্ঠ মিনিটেই স্বাগতিকদের এগিয়ে দিয়েছিলেন দিবালা। রোনালদোর পাসে বল পেয়ে ২০ গজ দূর থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

দশ মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন বোনুচ্চি। দিবালার কর্নার থেকে মারিও মানজুকিচের হেড ফিরিয়ে দিয়েছিলেন অতিথি গোলরক্ষক। ফিরতি বল পেয়ে জালে পাঠান বোনুচ্চি।

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। বিরতির পর ৬৩ মিনিটে স্কোরলাইন ৩-০ করার পাশাপাশি জুভেন্টাসের জয় নিশ্চিত করে ফেলেন রোনালদো। মানজুকিচের পাস থেকে বল জালে জড়ান পর্তুগিজ মহাতারকা।

এই নিয়ে লিগে শেষ চার ম্যাচেই গোলের দেখা পেলেন রোনালদো। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে রোনালদোর গোল-সংখ্যা দাঁড়াল ২১টি।

এই জয়ে শীর্ষে থাকা জুভেন্টাস এগিয়ে গেছে ১৪ পয়েন্ট। ২৪ ম্যাচে মাসিমিলিয়ানো অ্যালেগ্রির দলের সংগ্রহ ৬৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা নাপোলি রোববার ঘরের মাঠে তোরিনোর মুখোমুখি হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge