ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেষ ম্যাচেও মেসিকে ছুঁতে পারেননি এমবাপে

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ৬:২৯:৩২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৫ ৮:৪৬:৪৯ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক: ফরাসি লিগ ওয়ানে সর্বোচ্চ ৩৩ গোল করে এবার মৌসুম শেষ করেছেন কিলিয়ান এমবাপে। আর মাত্র ৩ গোল হলেই লিওনেল মেসির সর্বোচ্চ ৩৬ গোল স্পর্শ করতে পারতেন ফরাসি এ তারকা। কিন্তু মৌসুমের শেষ দিকে প্যারিস সেইন্ট জার্মেইয়ের ব্যর্থতার কারণে গোল্ডেন শুয়ের দৌড়ে মেসিকে ধরতে পারননি এমবাপে।

মৌসুমের শেষটা জয় দিয়ে রাঙাতে পারেনি পিএসজি। শুক্রবার তারা হেরে গেছে স্তাদে রেঁসের বিপক্ষে। ফরাসি লিগ ওয়ান মৌসুমের শেষ ম্যাচটি প্যারিসের ক্লাবটি হেরেছে ৩-১ ব্যবধানে।

ফরাসি লিগের শিরোপা নিশ্চিত হয়েছে তাদের আগেই। হার-জিত তাই শিরোপার পথে কোনও সমস্যা ছিল না। স্তাদে রেঁসের মাঠ থেকে হার নিয়ে ফিরতে হয়েছে প্যারিসের ক্লাবটিকে।

মাসখানেক আগে লিগ শিরোপা নিশ্চিত করেছে পিএসজি। এরপর থেকেই যেন হাল ছেড়ে দেওয়ার পিএসজির পারফরম্যান্স নিচের দিকে। ঘরোয়া লিগ জেতার পর সব প্রতিযোগিতা মিলিয়ে খেলা ৯ ম্যাচে জিততে পেরেছে মাত্র ৩ ম্যাচে। ধাক্কাটা আরও বেশি করে লেগেছে ২০১৮-১৯ মৌসুমের শেষ ম্যাচটি হেরে যাওয়ায়। ওই ম্যাচে দলের হয়ে সান্তনাসূচক গোল করেন এমবাপে। লিওনেল মেসিকে ছাড়িয়ে যেতে এ ম্যাচে চারটি গোল দরকার ছিল তার। কিন্তু সতীর্থদের সঙ্গে নিজের ব্যর্থতায় শেষ পর্যণ্ত তা হয়ে উঠেনি। তবে মেসির সঙ্গে দৌড়ে গোল্ডেন শু হারালেও ফরাসি লিগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতেছেন এমবাপে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge