ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জিম্বাবুয়েকে হারিয়ে দিল আয়ারল্যান্ড

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ১৩ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জিম্বাবুয়েকে হারিয়ে দিল আয়ারল্যান্ড

উইকেট শিকারের পর আয়ারল্যান্ড শিবিরে উল্লাস

ক্রীড়া ডেস্ক : প্রথম দুটি ওয়ানডে জিতে নেওয়ায় ইতিমধ্যে সিরিজ জয় নিশ্চিত হয়েছে জিম্বাবুয়ের। সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডেতে হারারে স্পোর্টস ক্লাব মাঠে আয়ারল্যান্ডের মুখোমুখি হয় স্প্রিং বকরা।

টস হেরে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি স্বাগতিকরা। ৪৯.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করতে পেরেছে। জয়ের জন্য ১৮৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৯ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে সফরকারীরা। তবে এই ম্যাচে হারলেও ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে জিম্বাবুয়ে।

আয়ারল্যান্ডের জয়ে ব্যাট হাতে অবদান রাখেন পল স্টার্লিং। তিনি ৫০ রান করেন। এ ছাড়া মূল্যবান ২৪টি রান করেন বালবিরিনি। ২০ রান করেন পোর্টারফিল্ড। বল হাতে জিম্বাবুয়ের মাসাকাদজা, মুজারাবানি ও মুতুমবোডজি ২টি করে উইকেট নেন।

এর আগে বল হাতে জিম্বাবুয়ের ইনিংসে তা-ব চালান আয়ারল্যান্ডের ডানহাতি ফাস্ট মিডিয়াম বোলার টিম মুরতাগ। ১০ ওভার বল করে ৩২ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন তিনি। যা তার ক্যারিয়ার সেরা বোলিং। এর আগে ৩৩ রানে ৩ উইকেট শিকার ছিল তার ক্যারিয়া সেরা বোলিং।

ব্যাট হাতে জিম্বাবুয়ের পক্ষে সর্বোচ্চ রানের ইনিংস খেলেছেন শন উইলিয়ামস। তিনি করেন ৫১ রান। দ্বিতীয় সর্বোচ্চ ৫০ রান করেন সিকান্দার রাজা। ৩৪ রানের ইনিংস খেলেন চিগম্বুরা। ১৭ রান আসে ব্রিয়ান চারির ব্যাট থেকে। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৫/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়