ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৬, ৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ।

মঙ্গলবার সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী, দেলোয়ার হোসেন, বিপ্লব বড়ুয়া, মারুপা আকতার পপি, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন প্রমুখ।

১৯৭১ সালের ৬ মার্চ তৎকালীন রেসকোর্স ময়দানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ স্মরণে দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের এক বিবৃতিতে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের স্মৃতিবিজড়িত ৭ মার্চ পালন উপলক্ষে আওয়ামী লীগ ঘোষিত কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য সংগঠনের সকল স্তরের নেতা-কর্মী এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহসহ সর্বস্তরের জনগণ ও দেশবাসীর প্রতি আহ্বান জানান।

এ ছাড়া আজ বেলা ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওবায়দুল কাদের।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ মার্চ ২০১৭/নৃপেন/সাইফুল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়