ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ধর্ষণবিরোধী চলচ্চিত্রে জ‌্যোতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ১৭ জুন ২০২১   আপডেট: ১৫:৪২, ১৭ জুন ২০২১
ধর্ষণবিরোধী চলচ্চিত্রে জ‌্যোতি

ধর্ষণ একটি মেয়ের জীবনে কেমন বিপর্যয় তৈরি করতে পারে, তার এক অভিনব রূপায়ন নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আজ দীপার সবকিছু ভালো লাগছে’। এর গল্প-চিত্রনাট্য-সংলাপ ও পরিচালনা করেছেন শুভাশিস সিনহা।

ধর্ষিত দীপার পরবর্তী এক দিনের ভোর থেকে রাত অবধি ভারসাম্যহীন ক্রিয়াকলাপ একেবারেই ভিন্নভাবে দেখানোর চেষ্টা করা হয়েছে এই চলচ্চিত্রে। দীপার সবকিছু ভালো লাগে, কারণ সেদিন সন্ধ্যায় সে কিছু একটা পরিকল্পনা করে রেখেছে। নিজেকে ভালো বা স্বাভাবিক রাখার অস্বাভাবিক চেষ্টার মধ্য দিয়ে এক সময় দীপা প্রস্তুতি নিতে থাকে সেই চরম প্রতিশোধের। কিন্তু দীপা কি পারবে?

এতে দীপা চরিত্রে অভিনয় করেছেন মঞ্চের জনপ্রিয় অভিনেত্রী জ্যোতি সিনহা। চলচ্চিত্রে এটি তার ডেব্যু। ৩৮ মিনিট দৈর্ঘ্যের এই চলচ্চিত্রের প্রায় পুরোটা সময় জুড়ে পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত টুটুল।

চলচ্চিত্রটির সংগীত পরিচালনায় শর্মিলা সিনহা, শিল্প নির্দেশনায় সজলকান্তি সিংহ, সেট ডিজাইনে বিধান সিংহ, সৌরভ; পোশাক ও রূপসজ্জায় স্বর্ণালী সিনহা, আশা ও শ্যামলী। চলচ্চিত্রটির সিনেমাটোগ্রাফিতে আছেন আবিদ মল্লিক। স্থিরচিত্রে অঞ্জন।

‘তাহারা’ নামে এক নতুন অডিও-ভিজ‌্যুয়াল প্ল‌্যাটফর্ম থেকে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। একটি ওটিটি প্ল‌্যাটফর্মে চলচ্চিত্রটি মুক্তির বিষয়ে কথা চলছে বলে জানিয়েছেন এর নির্বাহী প্রযোজক উত্তম কুমার সিংহ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়