ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

টি স্পোর্টসে বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৪, ২৬ এপ্রিল ২০২৪   আপডেট: ২৩:০০, ২৬ এপ্রিল ২০২৪
টি স্পোর্টসে বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ

বাংলাদেশ-ভারত জাতীয় নারী ক্রিকেট দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ সরাসরি দেখা যাবে টি-স্পোর্টসে। ২৮ এপ্রিল থেকে সিলেটে শুরু হবে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) রাতে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রতিবারই মেয়েদের সিরিজে সম্প্রচার নিয়ে জটিলতা তৈরি হয়, এবার আর তেমনটি হচ্ছে না। সবশেষ অস্ট্রেলিয়া সিরিজ দেখানো হয়েছে ইউটিউবে।

২৮ এপ্রিল থেকে শুরু হবে সিরিজ। দ্বিতীয় ম্যাচে ৩০ এপ্রিল। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি হবে দিবারাত্রির। শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

২ মে ও ৬ মে হবে তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের আউটারে ম্যাচ দুটি হবে দিনের আলোতে। শুরু হবে দুপুর ২টায়।

সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। প্রথম দুই ম্যাচের ন্যায় এটি হবে দিবাররাত্রির। শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

গত বছর ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফর করেছিল ভারত। সেই সিরিজটিতে ভারত অধিনায়ক নানা বিতর্কিত কাণ্ড ঘটিয়েছিলেন। আম্পায়ারের পক্ষপাতিত্ব নিয়ে অভিযোগ তুলেছিলেন। যদিও এমন কাণ্ডে শাস্তির মুখোমুখি হন হারমনপ্রীত।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়