ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

রংপুরে দুটি বাসের সংঘর্ষে ৬ যাত্রী নিহত

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে দুটি বাসের সংঘর্ষে ৬ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুর নগরীর সিও বাজার এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩০ জন।

আজ রোববার দুপুর ১২টার দিকে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রংপুরের জেলা প্রশাসক তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন। নিহত পরিবারকে ২০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে।

নিহতরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তালুকবর্মন গ্রামের রুবেল হোসেনের স্ত্রী রোকসানা (২০), নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী অমিজন (৪৫), পঞ্চগড়ের শাহীন মিয়া (১২), ঠাকুরগাঁওয়ের ভুল্লী এলাকার মৃত ইব্রাহিম মিয়ার ছেলে আব্দুর রহমান (৭০), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের নয়নখাল গ্রামের মৃত শহিদুল ইসলামের স্ত্রী নুরবানু (৪৫), রংপুরের মিঠাপুকুর উপজেলার বালারহাট গ্রামের মামুন মিয়ার স্ত্রী সুমি আক্তার (২২)। এদের মধ্যে শাহীন ও সুমি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসি বাসটি সিও বাজার এলাকায় পৌঁছালে একটি অটোরিকসাকে সাইট দিতে গিয়ে বিপরীতমুখী দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন এবং হাসপাতালে আরো দুইজন মারা যায়।

রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব জানান, এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রশিদুল মান্নাফ কবিরকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সাত কর্মদিবসের মধ্যে তদন্ত রিপোর্ট দিতে বলা হয়েছে। নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। আহতদের চিকিৎসার বিষয়ে সহায়তা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

 

রাইজিংবিডি/রংপুর/২ সেপ্টেম্বর ২০১৮/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়