ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

ফরিদপুরে অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ৩০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুরে অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কলারন এলাকা থেকে শনিবার দিবাগত মধ্য রাতে ডাকাত সরদার এনায়েত হোসেনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার মো. এনায়েত হোসেন উপজেলার চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত. মুজিবুর রহমানের ছেলে। তিনি একটি দল তৈরি করে দীর্ঘ দিন ধরে বোয়ালমারী ও আশপাশের এলাকায় ডাকাতি করে আসছিলেন।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, কয়েকজন মিলে উপজেলার কলারন এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে সংঘবদ্ধ হচ্ছিলেন- মর্মে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে গেলেও এনায়েতকে ধরে ফেলে পুলিশ। তার কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শ্যুটারগান ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী পুলিশের উপপরিদর্শক খালিদ মাহমুদ জানান, গ্রেপ্তারকৃত এনায়েত বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে আদালতে উপস্থাপন করা হবে।

তিনি জানান, এনায়েতের বিরুদ্ধে ফরিদপুরের বোয়ালমারী, আলফাডাঙ্গা ও গোপালগঞ্জের কাশিয়ানী থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি ও বিস্ফোরক আইনে অন্তত আটটি মামলা রয়েছে।



রাইজিংবিডি/ফরিদপুর/৩০ এপ্রিল ২০১৭/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়