ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

‘দায়িত্ব পেলে সেনাবাহিনী পেশাদারিত্বের সাথে পালন করবে’

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ১৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দায়িত্ব পেলে সেনাবাহিনী পেশাদারিত্বের সাথে পালন করবে’

নিজস্ব প্রতিবেদক, সাভার : একাদশ জাতীয় নির্বাচনে সেনা মোতায়েন হলে সেনাবাহিনী পেশাদারিত্বের সাথে কাজ করবে বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।

রোববার দুপুরে সাভার সেনানিবাসে সিএমপি সেন্টার অ্যান্ড স্কুলের প্যারেড গ্রাউন্ডে আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

সেনাপ্রধান বলেন, ‘দেশের প্রয়োজনে সেনাবাহিনী সবসময় প্রস্তুত। অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নির্বাচনে দায়িত্ব পালন করবে সেনাবাহিনী। শান্তিপূর্ণভাবে যাতে একটা জাতীয় নির্বাচন অনুষ্ঠিত ও সম্পন্ন হয় সেই লক্ষ্যে সেনাবাহিনীকে কাজ করতে হবে।’

তিনি বলেন, ‘মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর অতুলনীয় ভূমিকা রয়েছে। পরবর্তীকালে এর অপরিসীম গুরুত্ব অনুধাবন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ বাহিনীকে বিশ্বের একটি আধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছিলেন। আর সে স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনিদের্শনায় সেনাবাহিনীর কলেবর বৃদ্ধি হচ্ছে।’

সেনাপ্রধানকে স্বাগত জানান ৯ম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. আকবর হোসেনসহ প্রিন্সিপাল স্টাফ অফিসারগণ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা।

 

 

 

 

রাইজিংবিডি/সাভার/১৮ নভেম্বর ২০১৮/সাফিউল ইসলাম সাকিব/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়