Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

ঘোড়াঘাটের ইউএনও’র ওপর সন্ত্রাসী হামলা

দিনাজপুর ও হিলি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৪, ৩ সেপ্টেম্বর ২০২০
ঘোড়াঘাটের ইউএনও’র ওপর সন্ত্রাসী হামলা

আহত ইউএনও ওয়াহিদা খানম

গভীর রাতে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম। হামলার ঘটনায় তার বাবাও গুরুতর আহত হয়েছেন।

ইউএনও ওয়াহিদা খানমগুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে বলে হাসপাতালের একটি সূত্র জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে ঘোড়াঘাট উপজেলার সরকারি ডাক বাংলোতে এ হামলার ঘটনা ঘটে।  হামলার সংবাদ পেয়ে তাৎক্ষণিক দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য (এমপি) শিবলী সাদিক, জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল আলম ও পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলেই পুলিশ পাঠানো হয়। তবে ততক্ষণে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে ঠিক কি কারণে এ ঘটনা ঘটেছে তার কিছুই জানাতে পারেননি তিনি।

জানা গেছে, হামলার সময় ডাক বাংলোতে ইউএনও এবং তার বাবা অমর আলী অবস্থান করছিলেন। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র ও হাতুড়ি নিয়ে প্রবেশ করে ইউএনওর ওপর হামলা করে। ইউএনওর চিৎকারে সরকারি কর্মচারী ও আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।  এসময় সন্ত্রাসীরা ইউএনও’র বাবাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদের উদ্ধার করে গুরুতর অবস্থায় রমেক হাসপাতালে ভর্তি করা হয়। 

দিনাজপুর জেলা প্রশাসক মাহামুদুল আলম রাইজিংবিডিকে বলেন, ইউএনওর বাসায় সন্ত্রাসী হামলার খবর শুনেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা/মোসলেম/টিপু

ঘটনাপ্রবাহ

সর্বশেষ

পাঠকপ্রিয়