Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

‘ইউএনও ওয়াহিদার বাসায় চুরির কথা মানুষের কাছে বিশ্বাসযোগ‌্য হয়নি’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:৫৯, ৮ সেপ্টেম্বর ২০২০
‘ইউএনও ওয়াহিদার বাসায় চুরির কথা মানুষের কাছে বিশ্বাসযোগ‌্য হয়নি’

ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম (ফাইল ফটো)

ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের বাসায় চুরির কথা মানুষের কাছে বিশ্বাসযোগ‌্য হয়নি বলে মন্তব‌্য করেছেন আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব‌্য করেন তিনি।

আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীসহ কমিটির অন্য সদস‌্যরা উপস্থিত ছিলেন। ইউএনওর ওপর হামলায় জড়িত গডফাদারদের খুঁজে বের করতে গোয়েন্দা সংস্থাকে নির্দেশ দিয়েছে কমিটি।

মোজাম্মেল হক জানান, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি, ঘোড়াঘাটের ইউএনওর ওপর সন্ত্রাসী হামলা এবং মেজর (অব.) সিনহা হত্যা মামলাসহ সার্বিক পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে।

তিনি বলেন, ‘ইউএনওর ওপর হামলা দুঃখজনক। কী কারণে তার ওপর হামলা হয়েছে, এর পেছনে কারা জড়িত, এসব জানতে এবং গডফাদারদের খুঁজে বের করতে আরও ইনভেস্টিগেশনের জন্য গোয়েন্দা সংস্থাকে নির্দেশ দেওয়া হয়েছে। ইতোমধ্যে ইউএনওদের সার্বক্ষণিক নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। বাসভবনে পুলিশি পাহারা থাকবে, যাতে তাদের রাত্রীকালীন নিরাপত্তা থাকে। আজকে আমরা বলেছি, পুরো উপজেলা কমপ্লেক্সে নিরাপত্তা দিতে। কারণ, সেখানে আরও অফিসার থাকেন। সেখানে অনেক অফিসারই পরিবার নিয়ে বাস করেন, তাদের নিরাপত্তারও ব‌্যাপার রয়েছে।’

আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি বলেন, ‘কক্সবাজারে মেজর (অব.) সিনহা হত্যাকাণ্ডের বিষয়ে যৌথভাবে তদন্ত হচ্ছে। তদন্ত প্রতিবেদন অনুসারে যাতে আইন কঠোরভাবে প্রয়োগ হয়, দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীকে বলা হয়েছে।‘

ঢাকা/নঈমুদ্দীন/রফিক

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

সর্বশেষ

পাঠকপ্রিয়