ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইউএনও হত্যাচেষ্টা: ৩ আসামিকে থানায় হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, রংপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৪৪, ৫ সেপ্টেম্বর ২০২০
ইউএনও হত্যাচেষ্টা: ৩ আসামিকে থানায় হস্তান্তর

আসাদুল, নবিরুল ও সান্টু

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমকে হত্যাচেষ্টার মামলার তিন আসামি নবিরুল, সান্টু ও  আসাদুলকে আজ শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঘোড়াঘাট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।  

আসামিদের হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর র‌্যাব ১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস। 

এর আগে প্রধান আসামি উপজেলা যুবলীগ থেকে সদ্যবহিষ্কৃত আসাদুল হককে (৩৫) রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করিয়ে তার শারীরিক চেক-আপ করা হয়।

রেজা আহমেদ ফেরদৌস জানান, আসাদুলের শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। চেক-আপ শেষে আজ শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে ছাড়পত্র নিয়ে অপর দুই আসামি নবিরুল ইসলাম ও সান্টু কুমারসহ তাকে ঘোড়াঘাট থানায় সোপর্দ করা হয়। 

হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, শ্বাসকষ্টে আক্রান্ত আসাদুলকে হাসপাতালে ভর্তি করা হলে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এরপর তাকে আইনশৃঙ্খলাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়। 

এদিকে, রমেক হাসপাতালে চিকিৎসাধীন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। দুর্বৃত্তরা ইউএনওর সঙ্গে তাকে গুরুতর আহত করে। 

হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, ওমর আলীর কেবিনে জনসমাগম কমিয়ে দেওয়া হয়েছে। সাংবাদিকসহ সকলের বিষয়ে একটু কড়াকড়ি করা হচ্ছে।  চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন। আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি। আগের চেয়ে তিনি অনেকটাই ভালো। 

বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তার শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে দুর্বৃত্তরা ওই বাসভবনের নিরাপত্তাপ্রহরীকে বেঁধে প্রহরীকক্ষে তালা দিয়ে আটকে রাখে। দুর্বৃত্তরা ইউএনও এবং তার বাবার ওপর হামলা করে গুরুতর আহত করে চলে যায়। 

র‌্যাবের অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, বিষয়টি তারা গুরুত্ব সহকারে তদন্ত করছেন। 

নজরুল/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়