Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

ইউএনও হত্যাচেষ্টা: হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

হিলি (দিনাজপুর) সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৮, ৬ সেপ্টেম্বর ২০২০
ইউএনও হত্যাচেষ্টা: হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি বাসভবনে ইউএনও’র ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন উপজেলা অফিসার্স ক্লাবের সদস্যরা।

রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে ঘোড়াঘাট উপজেলা হলরুমে সংবাদ সম্মেলনে এই দাবি জানান তারা।

বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর হামলা করে দুর্বৃত্তরা।

পরের দিন ঘোড়াঘাট থানায় ওয়াহিদা খানমের বড় ভাই শেখ ফরিদ বাদী হয়ে হত‌্যাচেষ্টার অভিযোগ এনে মামলা করেন। এ মামলায় দুই আসামি জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে রয়েছে। এই দুইজনসহ তিন আসামি গ্রেপ্তার হয়েছে। 

ঘোড়াঘাট উপজেলা কৃষি অফিসার এখলাছুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী প্রকৌশলী নুরনবী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল সাত্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রশিনা সরেন প্রমুখ। এ সময় উপজেলার সরকারি কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ইউএনও’র উপর হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এছাড়াও তারা উপজেলার কর্মকর্তা-কর্মচারিদের নিরাপত্তা নিশ্চিত করা, উপজেলা পরিষদ এলাকা সিসি ক্যামেরায় আওতায় আনা এবং সেখানে একটি পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবি জানান। 

মোসলেম/বকুল 

ঘটনাপ্রবাহ

সর্বশেষ

পাঠকপ্রিয়