Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সাভারে অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণ, মৃত ২

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:১০, ২৬ সেপ্টেম্বর ২০২০
সাভারে অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণ, মৃত ২

সাভারে এক বাসা বাড়িতে দেওয়া অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে দুইজনের মৃত‌্যু হয়েছে। এসময় আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা মেডিক‌্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
এ ঘটনায় হাবিবুর নামের আরো এক শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই ) সুজন শিকদার।

এর আগে গত মঙ্গলবার রাত ৩টার দিকে হেমায়েতপুর এলাকার মোল্লাপাড়া মহল্লার মাসুম হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন— গোপালঞ্জ এলাকার ফরিদ আহম্মেদ (৩০) ও কুষ্টিয়া এলাকার রিদয় (২০)। তারা সবাই ভাড়া বাড়িতে থেকে টাইলস মিস্ত্রীর কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই  সুজন শিকদার জানান, মঙ্গলবার ভোর রাতে রান্না করতে গ্যাসের চুলায় আগুন ধরাতে গিয়ে লিকেজ থেকে হঠাৎ বিস্ফোরণ হয়। এতে ওই কক্ষে থাকা তিনজন দগ্ধ হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় দুইজনের মৃত্যু হয়।

স্থানীয়রা অভিযোগ করে জানান, বেশ কিছু দিন আগে বাড়ির মালিক ওই বাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ নেয়। অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটে দুইজন মারা গেছে।

এসআই সুজন শিকদার বলেন, এ ঘটনায় নিহত ফরিদের বোন রিক্তা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।  এছাড়াও ঘটনার পর থেকে বাড়ির মালিক পুরো পরিবারসহ পলাতক রয়েছে বলেও জানান তিনি।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়