ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এমসি কলেজে গণধর্ষণ: রবিউলও ৫ দিন রিমান্ডে 

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৩, ২৮ সেপ্টেম্বর ২০২০
এমসি কলেজে গণধর্ষণ: রবিউলও ৫ দিন রিমান্ডে 

রবিউল ইসলাম

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের মামলার ৫ নম্বর আসামি রবিউল ইসলামের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে তাকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতে তোলা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা তার সাতদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করলে শুনানি শেষে বিচারক সাইফুর রহমান পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে একই মামলার প্রধান আসামি সাইফুর রহমান এবং ৪ নম্বর আসামি অর্জুন লস্করের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন একই আদালত।

রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয় রবিউলকে। এর আগে মামলার আরও এক আসামি শাহ মাহবুবুর রহমান রনিকেও গ্রেপ্তার করে র‌্যাব। তবে তাকে এখনও আদালতে তোলা হয়নি।  এছাড়া মধ্যরাতে মামলার এজাহারে থাকা অজ্ঞাতনামা আসামি রাজন এবং আইনুদ্দিনকেও সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদেরও আদালতে উঠানো হয়নি।

এ নিয়ে মামলায় এজাহারে নাম উল্লেখ থাকা চারজনসহ মোট ছয়জন গ্রেপ্তার হয়েছে। আর পলাতক রয়েছে তারেক এবং মাহফুজুর নামের দুইজন।

এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী।

নোমান/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়