Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

ওয়ালটন পরিচালক মাহবুব আলম মৃদুলকে পারিবারিক কবরস্থানে দাফন

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:২৩, ২৩ জানুয়ারি ২০২১
ওয়ালটন পরিচালক মাহবুব আলম মৃদুলকে পারিবারিক কবরস্থানে দাফন

ওয়ালটন গ্রুপের পরিচালক মাহবুব আলম মৃদুলকে শুক্রবার (২২ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে বাদ জুমা সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

ওয়ালটন গ্রুপের এই পরিচালকের মৃত্যুতে সরকারি প্রশাসন, রাজনীতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

জানাজায় টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক ড. আতাউল গনি, ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার গোলাম মোর্শেদ, পরিচালক এস এম রেজাউল আলম শামীম, ওয়ালটন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সাবেক চেয়ারম্যান খোরশেদ আলমসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ‌্যা ৬টা ২৩মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মাহবুব আলম মৃদুল ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ২৩ বছর।

১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইলের সদর উপজেলার গোসাই জোয়াইর‌ গ্রামে সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন মাহবুব আলম মৃদুল।

কাওছার/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়