ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ওয়ালটন করপোরেট টুর্নামেন্টের সেমিফাইনালে কেটুএম ও টেক রিপাবলিক 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ১৬ জানুয়ারি ২০২১  
ওয়ালটন করপোরেট টুর্নামেন্টের সেমিফাইনালে কেটুএম ও টেক রিপাবলিক 

ওয়ালটন করপোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্টের তৃতীয় ও চতুর্থ দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে টেক রিপাবলিক ও কেটুএম গ্রুপ। তারা হারিয়েছে বেক্সিমকো টেক্সটাইলস ও প্রত্যয় মেডেকিলকে।

শনিবার মিরপুরের সিটি ক্লাব মাঠে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় কেটুএম গ্রুপ ও প্রত্যয় মেডেকিল। টস জিতে কেটুএম গ্রুপ আগে ব্যাটিং করে ছয় উইকেটে হারিয়ে ২০৭ রান করে।

জবাবে প্রত্যয় মেডিকেল নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৩৮ রানের বেশি করতে পারেনি। শেষ পর্যন্ত ৬৯ রানে জিতে তৃতীয় দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে কেটুএম গ্রুপ।

ওয়ালটন কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হন তনু। ওয়ালটন গেম চেঞ্জার অব দ্য ম্যাচ নির্বাচিত হন মুলার। ওয়ালটন সেরা ফিল্ডার নির্বাচিত হন অপু। 

দিনের দ্বিতীয় ম্যাচে বেক্সিমকো টেক্সটাইল ও টেক রিপাবলিক মুখোমুখি হয়। বেক্সিমকো টস জিতে আগে ব্যাটিং করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৬৭ রান করে। জবাবে টেক  ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। ৬ উইকেটের জয় তুলে নিয়ে চতুর্থ দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে এসপিজে।

ওয়ালটন কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হন মুসতাহিদ। ওয়ালটন গেম চেঞ্জার অব দ্য ম্যাচ নির্বাচিত হন রহমান। ওয়ালটন সেরা ফিল্ডার নির্বাচিত হন আহাদ।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়