Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

কলারোয়ায় গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী পলাতক

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ৩১ মার্চ ২০২১  
কলারোয়ায় গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী পলাতক

সাতক্ষীরার কলারোয়ায় এক গৃহবধূকে যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার করার অভিযোগ উঠেছে। এঘটনায় নিহতের স্বামী এলাকা ছেড়ে পালিয়েছে। 

বুধবার (৩১ মার্চ) কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর এ তথ‌্য নিশ্চিত করেন। এর আগে উপজেলার হেলাতলা ইউনিয়নের দামাদারকাটি গ্রামে মঙ্গলবার (৩০ মাচ) রাতে এ ঘটনা ঘটে। 

গৃহবধূ মর্জিনার বাবা সাতক্ষীরা সদর উপজেলার শিবনগর গ্রামের কৃষক আহমদ আলী সরদার জানান, তার মেয়ে মর্জিনার সঙ্গে চার বছর আগে কলারোয়ার নেদু সরকারের ছেলে আশরাফুল সরকারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নির্যাতন চালাতো আশরাফুল। দুই বছর আগে একটি কন্যা সন্তানের জন্ম দেয় মর্জিনা। কন্যা সন্তান জন্মের পর নির্যাতন আরও বেড়ে যায়। সর্বশেষ মঙ্গলবার রাতে মর্জিনাকে নির্যাতন চালিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে তার স্বামী। 

অভিযুক্ত আশরাফুলের বাবা নেদু সরকার জানান, তার ছেলে একটু অবুঝ টাইপের এবং সামান‌্য পাগলামীও আছে। স্বামী-স্ত্রীর ঝগড়া হওয়ার কারণে মর্জিনা তার বাবার বাড়ি যেতে চাচ্ছিলো। এতে বাঁধা দিলে মর্জিনা বিষপান করে মারা যায়। তার ছেলে কোথায় আছে তা তিনি জানেন না।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, মর্জিনার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে মর্জিনার মৃত্যু হয়েছে সেটি ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। এ মৃত্যুর ঘটনায় রাতে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শাহীন গোলদার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়