ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কওমি ছাত্র ঐক্যপরিষদের সম্পাদক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ৩ মে ২০২১   আপডেট: ২৩:০৫, ৩ মে ২০২১
কওমি ছাত্র ঐক্যপরিষদের সম্পাদক গ্রেপ্তার

মাওলানা বিল্লাল হোসেন

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা কওমি ছাত্র ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক মাওলানা বিল্লাল হোসেনকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কান্দিপাড়া থেকে সদর মডেল থানা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। তিনি কান্দিপাড়ার জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার শিক্ষক।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত সহিংসতার একাধিক ভিডিও ফুটেজে তাকে দেখা গেছে। সোমবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়েছে। যেহেতু একাধিক জায়গার একাধিক ভিডিও ফুটেজে তাকে দেখা গেছে, তাই তাকে একাধিক মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। 

এ সব ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল ও আশুগঞ্জ থানায় ৫৫টি মামলা করেছে পুলিশ ও ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলোর কর্তৃপক্ষ। এ সব মামলায় সোমবার (৩ মে) সকাল পর্যন্ত ৪০৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রুবেল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়