Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

কাদের মির্জার অনুসারীদের ওপর গুলি: ১১০ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ১ জুন ২০২১  
কাদের মির্জার অনুসারীদের ওপর গুলি: ১১০ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের ওপর গুলির ঘটনায় প্রতিপক্ষের ১১০ জনকে আসামি করে আদালতে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (১ জুন) বিকেলে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম মোসলেহ উদ্দিন মিজানের ২নং আমলি আদালতে অভিযোগের ওপর শুনানি করা হয়। শুনানি শেষে বিচারক মামলাটি নোয়াখালী পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) কে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। এর আগে সকালে আদালতে অভিযোগ দায়ের করা হয়।

মামলা দায়ের করেছেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও কাদের মির্জার অনুসারী দেলোয়ার হোসেন সুজন।

মামলার বাদীপক্ষের আইনজীবী শংকর চন্দ্র ভৌমিক ও সুবির মজুমদার এ সব তথ্য নিশ্চিত করে জানান, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জুকে প্রধান করে ৮৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলায় দ্বিতীয় আসামি করা হয়েছে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে।  তৃতীয় আসামি ফখরুল ইসলাম রাহাত। চতুর্থ আসামি করা হয়েছে চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফকে।

গত শনিবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডে কাদের মির্জার ও প্রতিপক্ষের অনুসারীদের মধ্যে গোলাগুলি হয়। ওই ঘটনায় কাদের মির্জার কয়েকজন অনুসারী গুলিবিদ্ধ হয়।
 

সুজন/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়